×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

সারাদেশ

আলীকদমে টমটমের ধাক্কায় এতিম শিশু নিহত

Icon

আলীকদম (বান্দরবান) প্রতিনিধি

প্রকাশ: ০২ জুন ২০২৪, ০২:৫২ পিএম

আলীকদমে টমটমের ধাক্কায় এতিম শিশু নিহত

ছবি: ভোরের কাগজ

বান্দরবানের আলীকদমে টমটম ধাক্কায় ইমাম হোসেন নামে ৭ বছরের এক শিশু মারা গেছে।

রবিবার (২ জুন) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার ২নং চৈক্ষ্যং ইউনিয়নের রেপারপাড়া বাজারে এই দুর্ঘটনা ঘটে।

নিহত শিশু ইমাম হোসেন একই ইউনিয়নের ৬নং ওয়ার্ড তারাবুনিয়া পাড়ার বাদশা মিয়ার ছেলে এবং রেপারপাড়া বাজারের আলীকদম ইসলামিয়া এতিমখানা ও হেফজখানার ছাত্র।

লামা হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত ডাক্তার সহকারী মেডিকেল অফিসার বিবি ফাতেমা বলেন, সকাল ৯টার দিকে শিশুটিকে মিনহাজ নামে এক সিএনজি ড্রাইভার হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। লাশের পরিচয় পাওয়া যায়নি। মাথায় আঘাত লাগার কারণে শিশুটির মৃত্যু হয়। প্রচুর রক্তক্ষরণ হয়েছে।

নিহত শিশুটিকে হাসপাতালে নিয়ে আসেন সিএনজি ড্রাইভার মো. মিনহাজ। তিনি বলেন, রেপারপাড়া বাজারে টমটম ধাক্কায় শিশুটি গুরুতর আহত হয়। আমি ওদিক আসছিলাম। স্থানীয় জনতা শিশুটিকে আমার সিএনজিতে তুলে দেয়। সঙ্গে দুর্ঘটনা কবলিত টমটমের ড্রাইভারও ছিল। লামা হাসপাতালে আনার পর ডাক্তার শিশুটি মারা গেছে বলায় টমটম ড্রাইভার পালিয়ে যায়। শিশু আলীকদম ইসলামিয়া এতিমখানায় পড়ে। এতিমখানার লোকজনকে খবর দেয়া হয়েছে।

আলীকদম ইসলামিয়া এতিমখানার সভাপতি মো. মফিজ বলেন, শিশুটি আমাদের এতিমখানায় পড়ালেখা করতো। সে তারাবুনিয়া পাড়ার বাদশা মিয়ার ছেলে। পরিবারকে খবর দেয়া হয়েছে। রাস্তা পারাপারের সময় বেপরোয়া গতিতে আসা টমটম তাকে ধাক্কা দেয়।

শিশু মৃত্যুর বিষয়টি জানতে পেরে লামা হাসপাতালে আসে লামা থানা পুলিশের উপ-পরিদর্শক ইমাম হোসেন। তিনি বলেন, লাশের প্রাথমিক সুরতহাল করা হয়েছে। ঘটনাস্থল যেহেতু আলীকদম থানায় পড়েছে তাই পরবর্তী আইনি কার্যক্রমের জন্য লাশ আলীকদম থানায় হস্তান্তর করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App