×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

সারাদেশ

স্কুল ছাত্রীকে মারধর ও বাবাকে কুপিয়ে জখম

Icon

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশ: ০২ জুন ২০২৪, ০৮:২৭ এএম

স্কুল ছাত্রীকে মারধর ও বাবাকে কুপিয়ে জখম

ছবি: ভোরের কাগজ

ঝালকাঠির রাজাপুরে প্রতিপক্ষের হামলায় উপজেলার নিজামিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী মাদুরি আক্তার মরিয়ম ও তার বাবা আলমগীর হাওলাদার আহত হওয়ার খবর পাওয়া গেছে। 

শনিবার (১ জুন) উপজেলার বড়ইয়া ইউনিয়নের নিজামিয়া বাজারে বাবা ও মেয়ের উপরে দুই দফা এই হামলা হয়। 

আহত আলমগীর হাওলাদারের স্ত্রী নিপু বেগম বলেন, তার মেয়ে স্কুলের পরীক্ষা শেষে সরকারি টিকা নিতে গেলে স্থানীয় নিজামিয়া এলাকার আওলাদ হাওলাদার (৪৫) তার স্ত্রী ফজিলা আক্তার (৪০) ছেলে শাহারিয়া হাওলাদার (১৮) মেয়ে সাহারা আক্তার (১৪) মিলে হামলা চালায়। পরে স্থানীয়রা তার মেয়েকে উদ্ধার করে চিকিৎসার জন্য নিয়ে আসে। মেয়ের কথা শুনে তার স্বামী রাজাপুরে আসার পথে নিজামিয়া বাজারে বসে তাকে আওলাদ ও তার ছেলে শাহারিয়া লোকজন নিয়ে আটিকিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করলে তাকেও স্থানীয়রা নিয়ে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

আরো পড়ুন: মাদরাসাছাত্রীকে ধর্ষণ চেষ্টায় চেয়ারম্যানপুত্রসহ গ্রেপ্তার ৩

আহত আলমগীর ও স্থানীয়রা বলেন, আওলাদ আমার ফুফাতো ভাইয়ের ছেলে। ওদের সাথে আমাদের দীর্ঘদিন জায়গা জমি নিয়ে ঝামেলা চলে আসছে। এর আগেও আমার ছেলের সাথে ঝামেলা হয় তার মামলা এখনো চলমান। এতদিন প্রায়ই হুমকি দিত আজ সুযোগ পেয়ে আমাদের উপরে হামলা করেছে। 

স্থানীয়দের অভিযোগ, আওলাদ গাছ ব্যবসায়ী। ওর নামে মাদকের সম্পৃক্ততার অভিযোগ রয়েছে। বাইপাস এলাকার খায়রুল মিরা হত্যা মামলার প্রধান আসামির দুলাভাই। এ বিষয়ে অভিযুক্ত আওলাদের মতামত পাওয়া যায়নি।

এ ব্যাপারে রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আতাউর রহমান বলেন, বিষয়টি শুনে তাদের অভিযোগ দিতে বলেছি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App