×

সারাদেশ

ঝালকাঠিতে কিশোর গ্যাংয়ের ২০ সদস্য আটক

Icon

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশ: ০১ জুন ২০২৪, ০৩:৪৫ পিএম

ঝালকাঠিতে কিশোর গ্যাংয়ের ২০ সদস্য আটক

ছবি: ভোরের কাগজ

ঝালকাঠিতে বিভিন্ন গোয়েন্দা তথ্য এবং স্থানীয় সংবাদ মাধ্যমের সূত্রের ভিত্তিতে কিশোর গ্যাং নিয়ন্ত্রণে অভিযান পরিচালনা করে ২০জনকে আটক করেছে বরিশাল র‌্যাব-৮ সিপিএসসি কোম্পানির সদস্যরা।

শুক্রবার (৩১ মে) রাতে সদর উপজেলার বিভিন্ন এলাকা থেকে ঘণ্টাব্যাপী অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এদের বিরুদ্ধে বিভিন্ন সময়ে মারপিট, ছিনতাই, ইভটিজিং, গ্যাং কালচার, বয়োজ্যেষ্ঠদের অশ্লীল ভাষায় গালাগালি এবং তারা চুলের উগ্র কাটিং, গলায় বিভিন্ন মডেলের চেইন ও হাতে ব্রেসলেট, হাফপ্যান্ট, শরীরে ট্যাটু আঁকাসহ উগ্র বেশ-ভূষায় দলগতভাবে চলাফেরা করে বিভিন্ন অপরাধ সংঘটিত করার অভিযোগে আটক করা হয়েছে।

র‌্যাব-৮ বরিশালের মিডিয়া সেল থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, সন্ধ্যার দিকে ঝালকাঠি পৌর মিনিপার্ক থেকে উপজেলার ভৈরবপাশা এলাকার বশির আহমেদের ছেলে কিশোর গ্যাং শিহাব গ্রুপের দলনেতা মোঃ শিহাব (১৭), নুরুল্লাপুর এলাকার রুহুল আমিনের ছেলে আজিজুল হাওলাদার (১৯), ফকিরবাড়ি এলাকার আ. রহিমের ছেলে রবিন হাওলাদার (১৭) চাঁদকাঠি এলাকার শামীম মিয়ার ছেলে রুমান (১৭) মধুপুর এলাকার মো. ফারুক'র ছেলে হৃদয়কে (১৭) আটক করা হয়।

ঝালকাঠি জেলা নির্বাচন অফিসের সামনে গলি থেকে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সাব্বির গ্রুপের দলনেতা বাসন্ডা এলাকার হাবিব খানের ছেলে সাব্বির খান (১৮), একই এলাকার নাসির উদ্দিন শরীফের ছেলে গোলাম মোর্শেদ(১৮), কাঠপট্টি এলাকার (উদ্বোধন স্কুলের পাশে) শহিদ হাওলাদারের ছেলে মারুফ (১৭), পুরাতন কলেজ খেয়াঘাট এলাকার রুহুল হাওলাদারের ছেলে রাফি হাওলাদার (১৬), চাঁদকাঠি এলাকার শহিদ হাওলাদারের ছেলে স্বাধীন হাওলাদারকে (২১) আটক করা হয়। 

ঝালকাঠি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ মোড় এলাকাটা থেকে সন্ধ্যা ৭টার দিকে রাফিম গ্রুপের দলনেতা রূপনগর এলাকার মিজানুর রহমানের ছেলে রাফিম ইসলাম জিসান (১৭), পুরাতন কলেজ এলাকার রুবেল মাঝির ছেলে শান্ত মাঝি (১৭), চরভাটারাকান্দা এলাকার মোঃ খোকন আলীর ছেলে নাজমুল খান (১৭), কাঠপট্টি ট্রলারঘাট এলাকার সাহেব আলী হাওলাদারের ছেলে জিহাদ হাওলাদার (১৭), বৈদারাপুর এলাকার আবু সুফিয়ানের ছেলে সিদ্দিকুর রহমান শাওনকে (১৬)  আটক করা হয়।

ঝালকাঠি সরকারী মহিলা কলেজের সামনে থেকে রাতে সজিব গ্রুপের দলনেতা চরভাটারাকান্দা এলাকার মোজাম্মেল হাওলাদারের ছেলে সজিব হাওলাদার(১৭), কৃষ্ণকাঠি এলাকার করিম খলিফার ছেলে জুবায়ের খলিফা(১৭), চরভাটারাকান্দা আলামিন হাওলাদারের ছেলে রনি হাওলাদার (১৬), গাবখান ব্রিজ এলাকার সিরাজ ব্যাপারীর ছেলে রমজান হোসেন (১৭), পুর্বচাঁদকাঠি এলাকার নান্না খলিফার ছেলে হামিম খলিফাকে (১৭) আটক করা হয়েছে।

আটককৃতদের পরবর্তি আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য রাতেই ঝালকাঠি সদর থানায় হস্তান্তর করে বরিশাল র‌্যাব-৮।

বিষয়টি নিশ্চিত করে ঝালকাঠি সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, সুনির্দিষ্ট অভিযোগ না পাওয়ায় আটককৃতদের অভিভাবকদের ডেকে তাদের জিম্মায় দেয়া হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App