×

সারাদেশ

বৃহস্পতিবার চৌগাছার সাবেক উপজেলা চেয়ারম্যানের আতিউর রহমানের মৃত্যুবার্ষিকী

Icon

চৌগাছা যশোর প্রতিনিধি

প্রকাশ: ২৯ মে ২০২৪, ০৭:৫৯ পিএম

বৃহস্পতিবার চৌগাছার সাবেক উপজেলা চেয়ারম্যানের আতিউর রহমানের মৃত্যুবার্ষিকী

ছবি: ভোরের কাগজ

যশোরের চৌগাছা উপজেলা পরিষদের দুইবারের নির্বাচিত চেয়ারম্যান সাংবাদিক ও শিক্ষাবিদ আতিউর রহমানের ২১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে বৃহস্পতিবার (৩০ মে) কোরানখানি, মিলাদ মাহফিল, কবর জিয়ারত ও আলোচনা সভাসহ নানা কর্মসূচি গ্রহণ করা হয়েছে। তিনি ২০০৩ সালের এই দিনে মৃত্যুবরণ করেন। 

আতিউর রহমান ছিলেন একাধারে শিক্ষক, জনপ্রিয় রাজনীতিবিদ ও সাংবাদিক । তিনি ডেইল স্টার ও ডেইলি অবজারভারের যশোর জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি চৌগাছার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও চৌগাছাসহ যশোরের সাংবাদিকতার পথিকৃৎ।

আতিউর রহমান তার দুই ছেলে জিল্লুর রহমান মিন্টু ও রেজাউর রহমান রেন্দু চৌগাছার সিংহঝুলী ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। জিল্লুর রহমান মিন্টু যশোর জেলা ছাত্রলীগের জনপ্রিয় সভাপতি হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন। তার ছোট ছেলে জিয়াউর রহমান রিন্টু একাধারে চৌগাছা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এবং ঘাতক দালাল নির্মূল কমিটি চৌগাছার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

এদিকে আতিউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে যশোর কারবালায় মরহুমের কবর জিয়ারত, তার গ্রামের বাড়ি চৌগাছার সিংহঝুলীর পিতম্বরপুর গ্রামের বাড়িতে মিলাদ মাহফিল ও চৌগাছা প্রেসক্লাবের উদ্যোগে আলোচনা সভার আয়োজন করা হয়েছে বলে জানিয়েছেন তার ছোট ছেলে জিয়াউর রহমান রিন্টু।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App