×

সারাদেশ

পিতার হাতে ১১ মাসের শিশু কন্যার মৃত্যু

Icon

পানছড়ি, খাগড়াছড়ি প্রতিনিধি

প্রকাশ: ২৯ মে ২০২৪, ০৭:৫২ পিএম

পিতার হাতে ১১ মাসের শিশু কন্যার মৃত্যু

ঘাতক পিতা ইমরান হোসেন

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার লোগাং ইউনিয়নের শান্তিনগর এলাকায় মাদকাসক্ত পিতার হাতে ১১ মাসের শিশু কন্যা সাদিয়া আক্তার নিহতের ঘটনা জানা যায়। 

এলাকাবাসী ও নিহত শিশুর মায়ের তথ্যানুযায়ী জানা যায়, গত সোমবার (২৭ মে) দুপুরে নিহত শিশুর পিতা ইমরান হোসেন নেশাগ্রস্ত অবস্থায় বাড়িতে এসে স্ত্রীর সঙ্গে ঝগড়া করলে ওই সময় শিশুটি কান্না করার ফলে রাগ করে সাদিয়াকে কোলে নিয়ে আছাড় দিয়ে ফেলে দেয়। এতে শিশুটি অসুস্থ হয়ে যায়। তবে ওইদিন শিশুটিকে হাসপাতালে না নিয়ে তার নিজ বাসায় রেখে স্থানীয় ভাবে চিকিৎসা প্রদান করেন। পরবর্তীতে শিশু সাদিয়ার শারিরীক অবস্থা অবনতি হলে মঙ্গলবার (২৮ মে) বিকেলে এলাকাবাসীর সহায়তায় খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত আনুমানিক সাড়ে নয় টায় শিশুটি খাগড়াছড়ি সদর হাসপাতালে মারা যায়। 

আরো পড়ুন: পূর্বধলায় নারীর মৃতদেহের পাশ থেকে জীবিত শিশু উদ্ধার

এই ঘটনার এলাকা জুড়ে শোকের মাতম বিরাজ করছে এবং পাষণ্ড পিতার শাস্তির দাবী জানিয়েছেন আত্মীয় স্বজন ও এলাকাবাসী।

ঘটনাটি জানাজানি হলে তাৎক্ষনিক খাগড়াছড়ি সদর হাসপাতাল থেকে আসামী ঘাতক পিতা মো. ইমরান হোসেনকে (৩৫) আটক করে পানছড়ি থানায় নিয়ে যাওয়া হয়। নিহত শিশু কন্যার নানী ময়না আক্তার বাদি হয়ে পানছড়ি থানায় মামলা দায়ের করেছেন। 

পানছড়ি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শফিউল আজম জানান, বিষয়টি খুবই পীড়াদায়ক। এই ঘটনায় আসামী ইমরান হোসেনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বর্তমানে আসামী পুলিশের হেফাজতে আছে । আসামীকে কোর্টে প্রেরণ করার জন্য কার্যক্রম প্রক্রিয়াধীন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App