×

সারাদেশ

কলারোয়ার উপজেলা নির্বাচন ঘিরে দুপক্ষের সংঘর্ষ, আটক ১

Icon

তালা, সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশ: ২৯ মে ২০২৪, ০৫:৫২ পিএম

কলারোয়ার উপজেলা নির্বাচন ঘিরে দুপক্ষের সংঘর্ষ, আটক ১

ফাইল ছবি

সাতক্ষীরার কলারোয়া উপজেলার চন্দনপুর এলাকার ৮নম্বর কেন্দ্রে আমিরুল ইসলাম লান্টু ঘোড়া প্রতীকে ভোট চাওয়াকে কেন্দ্র করে আনারস প্রতিকের প্রার্থী আলতাফ হোসেন লাল্টুর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে তিনজন। 

বুধবার (২৯ মে) এ ঘটনা ঘটে। তাৎক্ষনিকভাবে হতাহতদের নাম পরিচয় পাওয়া যায়নি। আহতরা বর্তমানে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে। এ সময় মো. শাহ জামান গুলজার (৫৩) নামে একজন আহত ব্যাক্তিকে আটক করেন কেন্দ্রে দ্বায়িত্ব প্রাপ্ত নির্বাহী ম্যাজিট্রেড। আটক হওয়া শাহ জামান উপজেলার বিক্রমপুর এলাকার হান্নান গুলজারের ছেলে।

আরো পড়ুন: কেন্দ্র থেকে নির্বাচনী সরঞ্জাম ছিনতাই, ভোট স্থগিত

খোঁজ নিয়ে জানা গেছে, বেলা সাড়ে ১০টার দিকে কলারোয়া উপজেলার চন্দনপুর ইউনিয়নের বয়ের ডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে আমিরুল ইসলাম লান্টুর ঘোড়া প্রতীকে ভোট চাওয়াকে কেন্দ্র করে আলতাফ হোসেন লান্টু আনারস প্রতীক সমর্থকদের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। এসময় তারা সংঘর্ষে জাড়ালে তিনজন আহত হয়। পরে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। ওই সময় আহত অবস্তায় শাহ জামান গুলজার নামে একজনকে আটক করে কেন্দ্রে দ্বায়িত্ব প্রাপ্ত ম্যাজিট্রেড রনি আলম নুর।

ঘটনার সত্যতা স্বীকার করে নির্বাহী ম্যাজিট্রেড রনি আলম নূর জানান, শাহ জামান গুলজার নামে এক ব্যাক্তিকে আটক করা হয়েছে। বর্তমানে সে চিকিৎসাধীন রয়েছে। নিবার্চন শেষে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App