×

সারাদেশ

ঝিকরগাছায় ইউপি সদস্যকে পিটিয়ে জখম, আটক ১

Icon

ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি

প্রকাশ: ১৯ মে ২০২৪, ০৯:০৯ পিএম

ঝিকরগাছায় ইউপি সদস্যকে পিটিয়ে জখম, আটক ১

ঝিকরগাছা থানা

যশোরের ঝিকরগাছায় আসাদুজ্জামান আসাদ (৪৮) নামের এক ইউপি সদস্যকে পিটিয়ে জখমের অভিযোগ উঠেছে।

রবিবার (১৯ মে) সকালে উপজেলার গদখালী ইউনিয়নের কামারপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটেছে। 

আহত আসাদুজ্জামান আসাদ (৩নং ওয়ার্ড) কামারপাড়া গ্রামের ইউপি সদস্য ও ওই গ্রামের মৃত- রবিউল ইসলামের ছেলে। এ ঘটনায় ঝিকরগাছা থানায় মামলা হয়েছে। যার নং-২২, তাং-১৯/০৫/২০২৪ ইং। মামলার এজাহারভুক্ত মূল আসামি জয়নাল আবেদীনকে আটক করে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। 

জানা গেছে, এদিন সকালে ইউপি সদস্য আসাদুজ্জামান আসাদ একই গ্রামের দাউদ মোড়লের ছেলে মোহাম্মদ জয়নাল আবেদীনের বাড়ির সামনে দিয়ে যাচ্ছিলেন। তখন সামনে পেয়ে একটি মেয়েলি ঘটনার বিষয়ে জয়নাল আবেদীনের নিকট জানতে চান ইউপি সদস্য। এসময় জয়নাল আবেদীন ক্ষিপ্ত হয়ে তার হাতে থাকা কোদালের আচাঁড় দিয়ে ইউপি সদস্যর নাকের উপর সজোরে বাড়ি দিয়ে রক্তাক্ত জখম করে। এতে ইউপি সদস্য মারাত্মকভাবে জখম হয়। 

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে ইউপি সদস্য ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে। 

জানতে চাইলে ঝিকরগাছা থানার এস আই আলমগীর হোসেন বলেন, এ ঘটনায় ঝিকরগাছা থানায় মামলা হয়েছে। মামলার এজাহারভুক্ত মূল আসামি জয়নাল আবেদীনকে আটকের পর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি। 

এ ব্যাপারে জানতে ইউপি চেয়ারম্যান প্রিন্স আহম্মেদের মোবাইলে ফোন দেয়া হলে তিনি নির্বাচনী কাজে ব্যস্ত থাকায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি। 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App