×
Icon ব্রেকিং
রংপুরে পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত হয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) শিক্ষার্থী আবু সাঈদ

সারাদেশ

দেবিদ্বারে আনারস প্রতীকের দুই সমর্থকের মটরসাইকেল পুড়িয়ে দিয়েছে প্রতিপক্ষ

Icon

দেবিদ্বার (কুমিল্লা) প্রতিনিধি

প্রকাশ: ১৮ মে ২০২৪, ০৮:৫৫ পিএম

দেবিদ্বারে আনারস প্রতীকের দুই সমর্থকের মটরসাইকেল পুড়িয়ে দিয়েছে প্রতিপক্ষ

ছবি: ভোরের কাগজ

কুমিল্লার দেবিদ্বারে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিপক্ষ প্রার্থীর সমর্থকরা পুড়িয়ে দিয়েছে আনারস প্রতীকের দুই সমর্থকের মটরসাইকেল। ঘটনাটি ঘটে শুক্রবার (১৭ মে) রাত সাড়ে ৭ টায় উপজেলার গুনাইঘর দক্ষিণ ইউনিয়নের বনকুট গ্রামে। ওই সময় উপজেলা ছাত্রলীগ নেতার আরো একটি মটরসাইকেলসহ টাকা পয়সাও ছিনিয়ে নিয়ে যাওয়ার অভিযোগ রয়েছে। 

থানায় দাখিলী অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, ২৯ মে আসন্ন দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে গুনাইঘর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল হাসান রাসেল (৪১), উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক গাজী আসিফ বিন লতিফ (২৬) ও ছাত্রলীগ নেতা মো. নাছিমের (২৬) নেতৃত্বে চেয়ারম্যান পদপ্রার্থী মো. মামুনুর রশিদের আনারস প্রতীকের সমর্থনে শুক্রবার রাতে উপজেলার বনকুট গ্রামে গণ-সংযোগ চালাচ্ছিলেন। ওই সময় প্রতীপক্ষ ঘোড়া প্রতীকের সমর্থকরা তাদের উপর অতর্কিতভাবে হামলা চালিয়ে এলোপাথারীভাবে কিল, ঘুষি ও লাথি মেরে তাদের আহত করেন। 

আরো পড়ুন: সোনারগাঁওয়ে উপজেলা নির্বাচনে ব্যাপক সংঘর্ষের শঙ্কা

আনারস প্রতীকের অপর সমর্থক মো. রমজান (৩০) ও মো. রাজীব (২২) তাদের সহকর্মীদের বাচাঁতে আসলে নিজেরাও প্রতিপক্ষের লোকজনদের হামলার স্বীকার হয়। ওই সময় হামলাকারীরা গুনাইঘর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল হাসান রাসেলের ব্যবহৃত ১৩৫ সিসি হিরো সুপার স্পেন্ডা মটরসাইকেল ও মো. উবাদুল্লাহর ১৫০ সিসি জিকসার মোটরসাইকেল আগুন দিয়ে পুড়িয়ে দেয় এবং উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক গাজী আসিফ বিন লতিফের ১৫০ সিসি জিকসার মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে যায়। 

গুনাইঘর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল হাসান রাসেল বলেন, আমরা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মো. মামুনুর রশিদের আনারস প্রতীকের প্রচারণা চালানোর সময় প্রতিপক্ষ ঘোড়া প্রতীকের প্রার্থীর সমর্থকরা পিস্তল, ছুরি, রামদা, রড ও লাঠিসোট নিয়ে এসে আমাদের উপর অতর্কিত হামলা চালিয়ে আমাদেকে মারধর করে এবং আমাদের দুইটি মটরসাইকেল পুড়িয়ে দেয়। এছাড়া আরেকটি মটরসাকেলসহ সঙ্গে থাকা টাকা পয়সা ছিনিয়ে নিয়ে যায়।

এ ব্যাপারে দেবিদ্বার থানার ওসি মো. নয়ন মিয়া জানান, দুই পক্ষই থানায় পরস্পরের বিরুদ্ধে দুইটি অভিযোগ দাখিল করেছে, অভিযোগগুলো তদন্ত করা হচ্ছে। বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App