×

সারাদেশ

শুক্রবার সুনামগঞ্জ যাচ্ছেন আইজিপি

Icon

মো. সাজ্জাদ হোসেন শাহ্, সুনামগঞ্জ থেকে

প্রকাশ: ১৬ মে ২০২৪, ০৬:২২ পিএম

শুক্রবার সুনামগঞ্জ যাচ্ছেন আইজিপি

ছবি: ভোরের কাগজ

আগামীকাল (শুক্রবার ১৭ ‍মে) নিজ জন্মভূমি সুনামগঞ্জে সরকারি সফরে যাচ্ছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন (বিপিএম, বার)।

বৃহস্পতিবার (১৬ মে) বিকেল সাড়ে তিনটায় পুলিশ প্রধানের সুনামগঞ্জ সফর নিয়ে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়। এসময় সাংবাদিকদের জানানো হয়, পুলিশ প্রধান আগামীকাল (শুক্রবার) সকাল সাড়ে ১০টায় সিলেট থেকে সুনামগঞ্জের উদ্দেশ্যে রওনা করবেন। সুনামগঞ্জ এসে তিনি পুলিশ অফিস অফিসার্স মেস ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন করবেন। পরে তিনি পুলিশ হাসপাতালে স্থাপিত পুলিশ ল্যাব এবং সুনামগঞ্জ শহর পুলিশ ফাঁড়ির অভ্যন্তরে নবনির্মিত ৪ তলা বিশিষ্ট স্টুডিও এপার্টম্যান্টের শুভ উদ্ধোধন করবেন। এছাড়াও পুলিশ প্রধান সুনামগঞ্জ জেলায় কর্মরত অফিসারদের সঙ্গে মতবিনিময় সভায় যোগদান করবেন। 

আরো পড়ুন: গেটলক সিস্টেম না মেনে যাত্রী তুললেই মামলা

পুলিশ প্রধানের সঙ্গে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির সভানেত্রী ডা. তৈয়বা মুসাররাত জাঁহা চৌধুরী সুনামগঞ্জ জেলা সফরে আসবেন। পুনাক সভানেত্রী সুনামগঞ্জ জেলা পুনাক শাখার উদ্যোগে সুনামগঞ্জ সদর থানা সংলগ্ন নব নির্মিত পুনাক বিপনী বিতানের শুভ উদ্ধোধন করবেন। পরে তিনি পুলিশ সুপারের কার্যালয় প্রাঙ্গনে ১২০ জন অসহায় ও দুস্থদের মধ্যে বস্ত্র বিতরণ করবেন। পরে তিনি সুনামগঞ্জ জেলা পুনাকের নেত্রীবৃন্দের সঙ্গে মতাবিনিময় সভা করবেন। মতবিনিময় শেষে পুলিশ প্রধান শুক্রবার বিকেল ৪টায় সিলেট জেলার উদ্দেশ্যে সুনামগঞ্জ ত্যাগ করবেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App