×

সারাদেশ

সালিশের কথা বলে হত্যা, প্রধান আসামি গ্রেপ্তার

Icon

গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশ: ১১ মে ২০২৪, ০৭:০৭ পিএম

সালিশের কথা বলে হত্যা, প্রধান আসামি গ্রেপ্তার

র‍্যাবের হাতে আটক আসামি খলিল ফকির

গাইবান্ধার পলাশবাড়ীতে শালিশের কথা বলে মোবাইলে ফোনে ডেকে নিয়ে রাজু ইসলাম ওরফে বাবুকে (৩২) কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় করা মামলার প্রধান আসামি খলিল ফকিরকে (৫২) গ্রেপ্তার করেছে র‍্যাব।

শনিবার (১১ মে) দুপুর ১২টায় গাইবান্ধা র‍্যাব-১৩ সিপিসি ৩ এর উপপরিচালক (মিডিয়া) মাহমুদ বশির আহমেদের সই করা বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। খলিল ফকির গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার আমলাগাছী গ্রামের মৃত দবির ফকিরের ছেলে। নিহত রাজু ইসলাম পলাশবাড়ী উপজেলার মহদীপুর ইউনিয়নের পূর্বগোপালপুর গ্রামের আব্দুল আজিজ মিয়ার ছেলে।

আরো পড়ুন: পাইকগাছায় মরা গরুর মাংস বিক্রির অভিযোগ

বিজ্ঞপ্তিতে বলা হয়, রাজু ইসলামসহ তার পরিবারের সদস্যদের সঙ্গে খলিল ফকিরের পরিবারের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। গত বছরের ১৭ এপ্রিল অভিযুক্ত খলিল ফকির মোবাইল ফোনে রাজু ইসলামকে সালিশের কথা বলে ডেকে নেন। প্রস্তাবে রাজি হয়ে রাজু ইসলাম ঘটনাস্থলে গেলে তাকে দা, কুড়াল, লোহার রড, দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে খলিল ও তার লোকজন। এ সময় রাজুর চিৎকার শুনে স্থানীয়রা তাকে উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।  

এতে আরো বলা হয়, এ ঘটনায় রাজুর বোন আঞ্জুয়ারা বেগম বাদী হয়ে পলাশবাড়ী থানায় ১৫ জনের নাম উল্লেখ করে হত্যা মামলা করেন। সেই মামলার পরিপ্রেক্ষিতে শুক্রবার টাঙ্গাইল জেলার মির্জাপুর থানার গোড়াই এলাকায় র‍্যাব-১৩ গাইবান্ধা ও র‍্যাব-১৪ টাঙ্গাইল যৌথ অভিযান চালিয়ে আসামি খলিল ফকিরকে গ্রেপ্তার করে। জিজ্ঞাসাবাদে আসামি হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছেন। তাকে পলাশবাড়ী থানায় হস্তান্তর করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App