×

সারাদেশ

ভোটকেন্দ্রে অস্ত্র নিয়ে যেতে বললেন ইউপি মেম্বার

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৬ মে ২০২৪, ১০:২১ এএম

ভোটকেন্দ্রে অস্ত্র নিয়ে যেতে বললেন ইউপি মেম্বার

ছবি: সংগৃহীত

ভোটের দিন কেন্দ্রে অস্ত্র নিয়ে যেতে বলেছেন ব্রাহ্মণবাড়িয়ার কসবার বিনাউটি ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার (সদস্য) মো. কবির হোসেন। তার ভোটারদের উদ্দেশ্যে এমন আহ্বান জানানো ১৯ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। গত ৩ মে উপজেলার ব্রাহ্মণগ্রাম এলাকার পশ্চিম পাড়ায় এক নির্বাচনী সভায় তিনি এ বক্তব্য দেন। 

ভিডিওতে কবির হোসেনকে বলতে শোনা যায়, ‘আমাদের কিন্তু ভোটের দিন প্রত্যেকে যার যার বেগে যার যার অস্ত্র লয়া মাঠে আসতে হবে।’ এ সময় তিনি ওই এলাকার কেন্দ্র থেকে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে কাপ-পিরিচ প্রতীকের প্রার্থী ছাইদুর রহমান স্বপনকে ৫০০ ভোটে জয়ী করার আহ্বান জানান। পাশাপাশি ছাইদুর রহমানের পক্ষে কাজ করার জন্য উপস্থিত সবার প্রতিশ্রুতি আদায় করেন। সভাটির সভাপতিত্ব করেন আওয়ামী লীগ নেতা আব্দুল খালেক দুবরাজ। 

এ বিষয়ে কবির হোসে  বলেন, ‘আমি বেগে বলতে গতি বুঝিয়েছি। আর অস্ত্র বলতে ভোটকে বুঝিয়েছি। আসলে গ্রামের ভাষায় আবেগ নিয়ে বলতে গিয়ে বিষয়টা অন্যরকম শোনা গেছে। ইউএনও রবিবার আমাকে বিষয়টি নিয়ে কথা বলতে ডেকেছিলেন। আমি তাকে বলে এসেছি। এসময় প্রার্থী ছাইদুর রহমানও উপস্থিত ছিলেন।’ 


সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App