×

সারাদেশ

সোনাগাজীতে ৩ পুলিশ সদস্যের উপর হামলা

Icon

সৈয়দ মনির আহমদ, সোনাগাজী (ফেনী)

প্রকাশ: ০৪ মে ২০২৪, ১১:৪৮ এএম

সোনাগাজীতে ৩ পুলিশ সদস্যের উপর হামলা

ছবি: সংগৃহীত

ফেনীর সোনাগাজীতে এক আসামি ধরতে গিয়ে হামলার শিকার হয়েছেন তিন পুলিশ সদস্য। শুক্রবার রাতে উপজেলার মধ্যম চরচান্দিয়া গ্রামের কুয়েত প্রবাসী মো. ইয়াহিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। আহতরা রাতেই সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন ওসি।

জানা গেছে,  চারটি মামলায় পলাতক আসামি মো. ইয়াহিয়াকে ধরতে শুক্রবার রাতে অভিযান চালায় সোনাগাজী থানা পুলিশ। এসময় মো. ইয়াহিয়া ও তার তিন ছেলে পুলিশের উপর অতর্কিত হামলা চালায়। এতে সোনাগাজী মডেল থানার এসআই মাহবুব আলম সরকার, এএসআই আবুল খায়ের ও কনস্টেবল মোহাম্মদ আলী আহত হয়েছেন। এসময় ইয়াহিয়া (৫৭) ও তার ছেলে মো. আবদুল আজিজ (২৪) কে গ্রেপ্তার করেছে। 

তবে মো. ইয়াহিয়ার পরিবারের দাবি, জামিনে থাকার পরও পুলিশ সদস্যরা জোরপূর্বক ঘরে ঢুকে ইয়াহিয়া ও তার তিন পুত্রকে বেধড়ক পিটুনি দিয়েছেন।  ইয়াহিয়ার স্ত্রী জানান, তিনি তিনটি মামলায় আত্মসমর্পণ করে জামিন নিয়েছেন। জামিনের আদেশের কপি থানায় জমা না দেয়ায় এ সমস্যা হয়েছে। 

আহত সোনাগাজী থানার এসআই মাহবুব আলম সরকার জানান, তাকে গ্রেপ্তার করার লক্ষে অভিযান চালাতে ঘরে ঢোকার চেষ্টা করে পুলিশ সদস্যরা।  এসময় তারা পুলিশ সদস্যদের ওপর হামলা করে।

সোনাগাজী মডেল থানার ওসি সুদ্বীপ রায় পুলিশ সদস্যদের ওপর হামলার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় দু'জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে  একটি মামলা হয়েছে। এরসঙ্গে জড়িত আরো কয়েকজনকে গ্রেপ্তারে অভিযান চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App