×

সারাদেশ

কুষ্টিয়ায় মালবাহী ট্রেনের ধাক্কায় পুলিশের এসআই নিহত

Icon

কাগজ প্রতিবেদক, কুষ্টিয়া

প্রকাশ: ০৩ মে ২০২৪, ০৯:০০ পিএম

কুষ্টিয়ায় মালবাহী ট্রেনের ধাক্কায় পুলিশের এসআই নিহত

নিহত উপ-পুলিশ পরিদর্শক সহিদুর রহমান

কুষ্টিয়ার মিরপুরে অরক্ষিত রেল ক্রসিং পার হওয়ার সময় মালবাহী ট্রেনের ধাক্কায় পুলিশের উপ-পুলিশ পরিদর্শক (এসআই) সহিদুর রহমান (৪৫) নিহত হয়েছে। 

শুক্রবার (৩ মে) দুপুর ৩টার দিকে উপজেলার কুর্শা ইউনিয়নের কাটদহচর রেল ক্রসিংয়ে এই ঘটনা ঘটে। সহিদুর রহমান স্থানীয় মাজিহাট পুলিশ ক্যাম্পে ইনচার্জের দায়িত্বে ছিলেন। 

বিষয়টি নিশ্চিত করে মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা হাবিবুল্লাহ বলেন, ডিউটি শেষ করে সহিদুর রহমান পুলিশ সদস্য শরীফুলকে নিয়ে মোটরসাইকেলযোগে ইসলামী বিশ্ববিদ্যালয় থেকে তার কর্মস্থল মাজিহাট ক্যাম্পে ফিরছিলেন। কাটদহচর রেল ক্রসিং পার হওয়ার সময় পোড়াদহ থেকে ছেড়ে আসা মালবাহী একটি ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান তিনি। এ সময় সঙ্গে থাকা অপর পুলিশ সদস্য মোটরসাইকেল থেকে লাফ দিয়ে প্রাণে বাঁচলেও তিনি গুরুতর আহত হন। 

আরো পড়ুন: আলমডাঙ্গায় আগুনে ৮ বসত বাড়ি পুড়ে ছাই

নিহত সহিদুর রহমানের বাড়ি নড়াইল জেলায়। তার বাবার নাম মৃত আবুল হোসেন ভুঁইয়া। 

ঘটনাস্থলে উপস্থিত স্থানীয় ইজাবুল ইসলাম জানান, ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেলসহ সহিদুর রহমান চাকার নিচে পৃষ্ঠ হয়। ঘটনাস্থল থেকে প্রায় এক কিলোমিটার দূরে হালসা এলাকায় গিয়ে ট্রেনটি থামে। তিনি জানান, কাটদহচর রেল ক্রসিংটি অরক্ষিত। এর আগেও ক্রসিং পার হওয়ার সময় মৃত্যুর ঘটনা ঘটেছে। 

পোড়াদহ জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ মৃধা বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহটি কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে। সঙ্গে থাকা আহত পুলিশ সদস্য শঙ্কামুক্ত। রেল ক্রসিংটি অরিক্ষিত স্বীকার করে তিনি বলেন, এই রেল ক্রসিংটা সবসময় ফাঁকা থাকে। পারাপার হওয়া খুবই বিপদজনক।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App