×

সারাদেশ

সিলেটে বৃষ্টিতে বন্ধ বাংলাদেশ-ভারত ম্যাচ

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ৩০ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ পিএম

সিলেটে বৃষ্টিতে বন্ধ বাংলাদেশ-ভারত ম্যাচ

ছবি: সংগৃহীত

সিলেটে বৃষ্টিতে বন্ধ রয়েছে বাংলাদেশ ও ভারত ম্যাচ। সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে ভারত নারী দলের বিপক্ষে টস জিতে আগে ব্যাটিং করছে বাংলাদেশ নারী দল। 

স্বাগতিকদের ইনিংসের ১২তম ওভার শুরুর আগেই বৃষ্টি নামে সিলেটে। তাতে এখন খেলা বন্ধ আছে। বৃষ্টি আসার আগে পর্যন্ত ১১ ওভার খেলা হয়েছে। যেখানে ৫ উইকেট হারিয়ে ৭০ রান তুলেছে বাংলাদেশ।

ব্যাট হাতে বাংলাদেশের হয়ে অপরাজিত আছেন মুর্শিদা খাতুন। ২৮ বলে ২৫ রান করেছেন এই ওপেনার। তার সঙ্গে আছেন সদ্য ক্রিজে নামা রিতু মনি। দুই বল খেললেও এখনো রানের খাতা খোলেননি রিতু।

ওপেনিংয়ে শুরুটা ভালো হয়নি বাংলাদেশের। দলীয় ১৪ রানে দিলারা আক্তারের উইকেট হারায় স্বাগতিকরা। ৬ বলে ১০ রান করে দীপ্তি শর্মার বলে রেনুকা সিংয়ের ক্যাচে পরিণত হন দিলারা। আগের ম্যাচে একাই বাংলাদেশকে টেনে নেয়া জ্যোতি এদিন ব্যর্থ হন ভালো ইনিংস খেলতে। ১১ বলে ছয় রান করে রাধা যাদবের বলে লেগবিফোর হন তিনি।

টসের পর অধিনায়ক জ্যোতি বলেছিলেন, ‘প্রথম ম্যাচে আমাদের বোলাররা ভালো করেছেন। ব্যাটিংটা ঠিকঠাক হয়নি। আজ আশা করি ব্যাটাররা নিজেদের দায়িত্ব পালন করবে ঠিকঠাক। সবাই সবার জায়গা থেকে ইফোর্ট দিলে ম্যাচ জেতার সম্ভাবনা থাকে।’

উল্লেখ্য, দেশের বেশিরভাগ অঞ্চলেই চলছে তীব্র তাপদাহ। মঙ্গলবার যশোরে ৪৩ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করা হয়েছে। যা তিন দশকে দেশের ইতিহাসে সর্বোচ্চ তাপমাত্রা।


সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App