×

সারাদেশ

কবিরহাটে পুকুরে ডুবে দুই ভাইয়ের মৃত্যু

Icon

কবিরহাট প্রতিনিধি

প্রকাশ: ২৯ এপ্রিল ২০২৪, ০৬:১৬ পিএম

কবিরহাটে পুকুরে ডুবে দুই ভাইয়ের মৃত্যু

ছবি: সংগৃহীত

নোয়াখালীর কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নে পুকুরের পানিতে ডুবে মো. হামদাদ (৭) ও হাসান (৬) নামের দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। মৃত শিশুরা সম্পর্কে আপন দুই ভাই। তাদের এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সোমবার (২৯ এপ্রিল) দুপুর দেড়টার দিকে বাটইয়া ১নম্বর ওয়ার্ড দক্ষিণ গাজীরবাগ গ্রামে হাসেন আলী জমিদার মসজিদের পুকুরে পড়ে মারা যায় ওই দুই শিশু।

মৃত মো. হামদাদ ও হাসান দক্ষিণ গাজীরবাগ গ্রামের হাসান আলী জমিদার বাড়ির মাওলানা হারুনের ছেলে। ছয় ভাইয়ের মধ্যে হামদাদ ও হাসান সবার ছোট ছিলো।

আরো পড়ুন: কালুরঘাট ফেরিঘাটে টেম্পুর চাপায় কলেজ শিক্ষার্থী নিহত

স্থানীয় সূত্রে জানা গেছে, হাসান স্থানী একটি কিন্ডার গার্টেনের নার্সারিতে এবং হামদাদ প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণিতে পড়ে। স্কুল শেষে বাড়ি এসে অন্য শিশুদের সঙ্গে বাড়ির সামনের মসজিদের পাশে খেলতে যায় দুই ভাই। এর কোনো একসময় সবার অজান্তে মসজিদের পুকুরের পানিতে পড়ে ডুবে যায় তারা। পরে পরিবারের লোকজন তাদের দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকে। একপর্যায়ে মসজিদের পুকুরে তাদের ভাসতে দেখে দ্রুত উদ্ধার করে কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

মৃত দুই শিশুর প্রতিবেশী আনিস বিএসি বলেন, তাদের পুকুর থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ধারণা করা হচ্ছে সবার অজান্তে তারা পুকুরে পড়ে ডুবে মারা যায়। ছয় ভাইয়ের মধ্যে সবার আদরের ছিলো হামদাদ ও হাসান। তাদের দুজনের এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। বিকেলে পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App