×

সারাদেশ

জেলে সেজে ২৫ কোটি টাকা মূল্যের ইয়াবা উদ্ধার

Icon

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

প্রকাশ: ২৯ এপ্রিল ২০২৪, ০৬:০৯ পিএম

জেলে সেজে ২৫ কোটি টাকা মূল্যের ইয়াবা উদ্ধার

কক্সবাজারের চকরিয়ায় সোমবার অভিযান চালিয়ে পাচারের সময় ১২ লাখ ৫০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ

কক্সবাজারের চকরিয়ায় জেলে সেজে সারারাত অভিযান চালিয়ে ট্রলারে করে পাচারের সময় ১২ লাখ ৫০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার (২৯ এপ্রিল) দুপুর ১২টার দিকে এসব ইয়াবা উদ্ধারের তথ্য নিশ্চিত করেছেন থানার ওসি। ধারণা করা হচ্ছে উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ২৫ কোটি টাকা। 

চকরিয়া থানা পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাতে ইয়াবার একটি বড় চালান উপজেলার খুটাখালী ইউনিয়নের পশ্চিমে মহেশখালী চ্যানেল হয়ে চট্টগ্রামের দিকে যাবে। এ খবর পেয়ে চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলীর নেতৃত্বে পুলিশের এসআইসহ একটি দল জেলে সেজে সারারাত অভিযান পরিচালনা করে।

আরো পড়ুন: মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যা

এ সময় সন্দেহভাজন একটি ট্রলারে অভিযান চালালে ট্রলারের চালকসহ লোকজন নদীতে সাঁতরে পালিয়ে যায়। পরে ট্রলারে থাকা ৫টি প্লাস্টিকের ড্রাম ভর্তি ১২৫টি প্যাকেটে ১২ লাখ ৫০ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আালী বলেন, আমাদের কাছে গোপন সংবাদ ছিল ট্রলারে করে ইয়াবার একটি বড় চালান চট্টগ্রামের দিকে যাচ্ছে। এখবর পেয়ে পুলিশের একটি বহর নিয়ে সারারাত জেলে সেজে অভিযান চালানো হয়। এ সময় ট্রলারে থাকা লোকজন পালিয়ে যায়। ইয়াবা উদ্ধারের ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App