×

সারাদেশ

ঋণ না নিয়েও ঋণখেলাপির দায়ে প্রার্থীতা বাতিল আ.লীগ নেত্রীর!

Icon

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৩২ পিএম

ঋণ না নিয়েও ঋণখেলাপির দায়ে প্রার্থীতা বাতিল আ.লীগ নেত্রীর!

এডভোকেট নুর জাহান ও জাহানারা আক্তার, ছবি: ভোরের কাগজ

 আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সোনারগাঁও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নুর জাহানের প্রার্থিতা বাতিল করেছেন জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক।

সোমবার (২৯ এপ্রিল) এক বিজ্ঞপ্তিতে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থিতা বাতিলের বিষয়ে জানান, সোনারগাঁও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নুর জাহান। 

তিনি বলেন, কোনো আর্থিক প্রতিষ্ঠান থেকে ঋণ না নিলেও প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে ঋণখেলাপির অভিযোগে আমার প্রার্থিতা বাতিল করা হয়। আমার নাম ব্যবহার করে জীবন সন্ধানী সমাজ কল্যাণ সংস্থা নামে একটি সংগঠন মিডল্যান্ড ব্যাংক গুলশান শাখা থেকে এক কোটি টাকা ঋণ গ্রহণ করা হয়েছে অথচ এই সংস্থার সঙ্গে কোন ভাবেই আমি সম্পৃক্ত নই৷

ছবি: ভোরের কাগজ

তিনি আরো জানান, সোনারগাঁ উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থিতা ফিরে পেতে তিনি উচ্চ আদালতে আপিল করবেন।

এডভোকেট নুর জাহান আরো বলেন, জেলা রিটার্নিং কর্মকর্তার ও মোহাম্মদ মাহমুদুল হকের কাছে জীবন সন্ধানী সমাজ কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক মোসা: জাহানারা আক্তার স্বীকার করেছেন যে আমি (এডভোকেট নুর জাহা) কোন প্রকার ঋণ গ্রহণ করিনি এবং ঋণের সঙ্গে আমার কোন সংশ্লিষ্টতা নেই।

ছবি: ভোরের কাগজ

এদিকে জীবন সন্ধানী সমাজ কল্যাণ সংস্থার অফিশিয়াল পেডে বিষয়টি নিয়ে সংস্থার নির্বাহী পরিচালক মোসা: জাহানারা আক্তার বলেন, এডভোকেট নুর জাহানের অভিযোগ পুরোপুরি সত্য নয়।

বর্তমানে এ প্রতিষ্ঠানের সঙ্গে এডভোকেট নুরজাহানের কোন সম্পৃক্ততা নেই। তবে আগে তিনি এ প্রতিষ্ঠানের সদস্য ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App