×

সারাদেশ

মুরাদনগরে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৩

Icon

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি

প্রকাশ: ২৮ এপ্রিল ২০২৪, ০৪:০৩ পিএম

মুরাদনগরে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৩

ছবি: ভোরের কাগজ

কুমিল্লার মুরাদনগর উপজেলায় বাস-সিএনজি চালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় একজন নারী নিহত হয় এবং সিএনজির চালকসহ ৩ জন আহত হয়েছে।

রবিবার (২৮ এপ্রিল) দুপুরে উপজেলার কামাল্লা ইউনিয়নের মুরাদনগর-রামচন্দ্রপুর সড়কের নেয়ামতপুর এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত হলেন, রামচন্দ্রপুর (উত্তর) ইউনিয়নের মাহতিকান্দা গ্রামের বদরুল মিয়ার স্ত্রী নূরুন্নাহার (৩৫)। আহতরা হলেন, কামাল্লা গ্রামের নজরুল ইসলামের মেয়ে সাদিয়া আক্তার (১৮), একই গ্রামের তারু মিয়ার ছেলে দুলাল (২৫), অপর একজনের নাম পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার রামচন্দ্রপুর বাস স্টেশন থেকে ছেড়ে আসা টিপু ফ্যাশন নামে একটি বাস ও মুরাদনগর থেকে ছেড়ে আসা একটি সিএনজি চালিত অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষ হয়। আহতদের উদ্ধার করে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক আহত ২ জনকে ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

পরে মুরাদনগর থানা পুলিশ ও মুরাদনগর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লোকজন গিয়ে লাস উদ্ধার করে। পুলিশ ঘটনার স্থল থেকে বাস ও সিএনজিকে আটক করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাষ চন্দ্র ধর বলেন, বাস গাড়ি চালক পলাতক রয়েছে। বাস ও সিএনজিকে উদ্ধার করে থানায় আনা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App