×

সারাদেশ

কোম্পানীগঞ্জে বসত ঘরে হামলা

Icon

কবিরহাট (নোয়াখালী) প্রতিনিধি

প্রকাশ: ২৬ এপ্রিল ২০২৪, ০১:০৩ পিএম

কোম্পানীগঞ্জে বসত ঘরে হামলা

ছবি: ভোরের কাগজ

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় বসত ঘরে হামলা, ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। মোতাহের হোসেন রিয়াদ নামে ১ জনকে গ্রেপ্তার করেছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ।

অভিযোগ সুত্রে জানা যায়, বুধবার (২৫ এপ্রিল) দুপুর ২ টায় উপজেলার মুছাপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের খামারী বাড়ীর আহসান উল্যাহর বসত ঘরে একই বাড়ীর মোতাহের হোসেন রিয়াদ এর নেতৃত্বে ৭/৮ জন নারী-পুরুষ দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়।

এসময় লোহার রড, ধারালো দা ও লাঠি সোটা নিয়ে অভিযোগের বাদী মো. সোহেলের শ্বশুর, শ্বাশুড়ী,ভায়রা ভাই, প্রেয়সী, চাচা শ্বশুর ও জেঠা শ্বশুর এর ওপর এলোপাতাড়িভাবে হামলা চালায়। হামলায় সবাই আহত হন। এসময় দা দিয়ে কুপিয়ে বসত ঘরের বেড়া ও টিন কেটে ফেলে। ঘরে থাকা স্বর্ণালংকার ও নগদ ১ লক্ষ টাকা লুট করে নিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় ভায়রা আবুল বাসার ও শালিকা প্রেয়সীকে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অন্যদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

অভিযোগের বাদী মো. সোহেল জানান, প্রতিপক্ষ রিয়াদ ও তার পরিবার মাদক ব্যবসার সঙ্গে জড়িত। দীর্ঘ দিন যাবৎ তারা চুরি, ডাকাতি ও অসামাজিক কাজ কর্ম করে আসছে। এসবের প্রতিবাদ করায় এ হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটিয়েছে। এ হামলায় আমর ভায়রা ভাই আবুল বাসার এর মাথায় ৪ টি ও শালিকা প্রেয়সীর মাথায় ৫ টি সিলাই করা হয়েছে। আমি এ হামলার উপযুক্ত বিচার চাই। এ ব্যাপারে কোম্পানীগঞ্জ থানার এস আই মোজাফফর হোসেন জানান, রিয়াদকে বুধবার গভীর রাতে মাদকের মামলায় গ্রেপ্তার করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App