×

সারাদেশ

কিডনি দিয়ে স্বামীকে বাঁচানো ববিতার প্রাণ কেড়ে নিয়েছে ছিনতাইকারীরা

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২৪ এপ্রিল ২০২৪, ০৯:০৬ এএম

কিডনি দিয়ে স্বামীকে বাঁচানো ববিতার প্রাণ কেড়ে নিয়েছে ছিনতাইকারীরা

ববিতা আক্তার

আশুলিয়ায়  ছিনতাইকারীর হামলায় ববিতা আক্তার (৩২) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। স্বামীকে একটি কিডনি দিয়ে বাঁচিয়েছিলেন তিনি। তবে স্বামীর প্রাণরক্ষা করতে পারলেও তিনি নিজে বাঁচতে পারলেন না। ছিনতাইকারীর হামলায় আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে তার।

সোমবার রাত ১টার দিকে সাভার এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে(আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধূর মৃত্যু হয়। নিহত ববিতা আক্তার আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের বাইপাইল মণ্ডলবাড়ী এলাকার নাদিম মণ্ডলের স্ত্রী।

পুলিশ জানায়, গত ১৫ এপ্রিল ছেলে ও মেয়েকে সঙ্গে নিয়ে আশুলিয়ার পল্লী বিদ্যুৎ এলাকায় ফুচকা খেতে বের হন ববিতা। এরপর ওই দিন রাত সাড়ে ৮টার দিকে ফুচকা খাওয়া শেষে অটোরিকশা করে বাড়ির উদ্দেশ্যে রওনা হন তিনি। এসময় পথে আশুলিয়ার পলাশবাড়ি এলাকার শাহরিয়া গার্মেন্টসের সামনে পৌঁছালে মোটরসাইকেল করে দুই ছিনতাইকারী চলন্ত রিকশায় ববিতার ব্যাগ ও গলার চেন ধরে টান দেয়।

এতে ববিতা চলন্ত রিকশা থেকে রাস্তায় পড়ে গিয়ে গুরুতর আহত হন। পরে তাকে পথচারীরা উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে আসে। এরপর তার শারীরিক অবস্থার অবনতি হলে এনাম মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে (আইসিইউ) ভর্তি করে। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

আশুলিয়া থানার পরিদর্শক (ওসি তদন্ত) মাসুদুর রহমান ওই গৃহবধূর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App