×

সারাদেশ

মির্জাগঞ্জে মানুষিক ভারসাম্যহীন নারীর লাঠির আঘাতে শিশুর মৃত্যু

Icon

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশ: ২২ এপ্রিল ২০২৪, ০৭:০৫ পিএম

মির্জাগঞ্জে মানুষিক ভারসাম্যহীন নারীর লাঠির আঘাতে শিশুর মৃত্যু

ছবি: সংগৃহীত

পটুয়াখালীর মির্জাগঞ্জে মানুষিক ভারসাম্যহীন এক নারীর লাঠির আঘাতে আয়শা মনি (৪) নামের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। উপজেলার মির্জাগঞ্জ ইউনিয়নের ভিকাখালি গ্রামে এই নির্মম ঘটনা ঘটে।

সোমবার (২২ এপ্রিল) ভোর রাত ২ টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। এর আগে রবিবার বিকেল ৫ টার দিকে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

আরো পড়ুন: ঝিনাইদহে ট্রেনে কাটা পড়ে ও ট্রাকের ধাক্কায় নিহত ২

স্থানীয় ও স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, একই বাড়ির সম্পর্কে দাদি হনুফা বেগম (৫২) ১০-১২ বৎসর যাবৎ মানুষিক ভারসাম্যহীন সমস্যায় ভুগতে ছিলেন। ঘটনার দিন প্রচন্ড গরম লাগার কারণে নিহত আয়েশার মা ঘটনার সময় আয়েশা মনিকে বসতঘরের সামনে শোয়ায়ে রাখে। এ সময় অভিযুক্ত মানুষিক ভারসাম্যহীন হনুফা লাকড়ী জাতীয় কাঠের টুকরা দিয়ে আয়শা মনির মাথায় বাড়ি দিলে গুরুতর জখম হয়। পরে তাকে পটুয়াখালী জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

অভিযুক্ত হনুফা বেগম একই গ্রামের মুজিবুর রহমানের স্ত্রী।

মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনা ঘটার পরপর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এখন পর্যন্ত কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App