×

সারাদেশ

ঝালকাঠিতে হিট স্ট্রোকে ব্যবসায়ীর মৃত্যু

Icon

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশ: ২১ এপ্রিল ২০২৪, ০৩:২১ পিএম

ঝালকাঠিতে হিট স্ট্রোকে ব্যবসায়ীর মৃত্যু

ছবি: সংগৃহীত

ঝালকাঠির কাঁঠালিয়ার মো. আফজাল তালুকদার (৪৫) নামে এক ব্যক্তি হিট স্ট্রোকে মারা গেছেন। শনিবার (২০ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে উপজেলা শহরের বাসস্ট্যান্ড এলাকার নিজ বাসায় তার মৃত্যু হয়। স্থানীয় চিকিৎসক ডা. দিলীপ চন্দ্র হাওলাদার হিট স্ট্রোকে আফজালের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত মো. আফজাল তালুকদার উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম আউরা গ্রামের মৃত মো. আনোয়ার তালুকদারের বড় ছেলে। তার বাসস্ট্যান্ডে ডেকরেটর ব্যবসার ছিল। 

পরিবার ও স্থানীয়রা জানায়, বিকেলে ৪টার দিকে বাড়িতে যাওয়ার পথে গরমে অসুস্থ হয়ে রাস্তায় পরে যায়। এরপর তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যাওয়া হয়। অনেক সময় বিশ্রাম নেয়ার পর কিছুটা সুস্থ হলেও রাত ৮টার দিকে আবারো অসুস্থ হয়ে পড়েন তিনি, একপর্যায়ে তার মৃত্যু হয়। রবিবার (২১ এপ্রিল) সকাল ৯ টায় আফজালের জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়েছে। মৃতকালে স্ত্রী, দুই সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও বহুগুণগ্রহী রেখে গেছেন।

নিহতের চাচাত ভাই মো. নুরনবী তালুকদার বলেন, শনিবার রাতে অতিরিক্ত ভ্যাপসা গরমে আফজাল হোসেন হিট স্ট্রোক করে মৃত্যু বরন করেন।

আউরা গ্রামের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. বাদল মাহমুদ বলেন, গতকাল বিকেলে বাড়িতে যাওয়ার সময় গরমে অসুস্থ হয়ে রাস্তায় পরে যান। তাকে বিকেলে বাড়িতে দেখতর গেছিলাম তখন তিনি কিছুটা সুস্থ ছিলেন। রাত ৮টার দিকে খবর শুনি তার মৃত্যু হয়েছে। সকালে তাকে দাফন করা হয়েছে।

ডা. দিলীপ চন্দ্র হাওলাদার বলেন, তিনি বিকেলে অসুস্থ হয়ে পড়েন রাতে তার মৃত্যু হয়। হয় তো তিনি গরমের কারণে হিট স্টোকে মারা গেছেন। যেহেতু জীবিত অবস্থায় তাকে চিকিৎসা দেয়া হয়নি। তাই পোস্টমর্টেম রিপোর্টে মৃত্যুর সঠিক কারণ জানা যেতো।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App