×

সারাদেশ

মায়ের চোখের সামনে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল তানজিলার

Icon

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি শহর প্রতিনিধি

প্রকাশ: ১৬ এপ্রিল ২০২৪, ১২:১৯ পিএম

মায়ের চোখের সামনে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল তানজিলার

ছবি: সংগৃহীত

ঝালকাঠিতে ঈদে নানা বাড়ি বেড়াতে গিয়ে মায়ের চোখের সামনে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো তানজিলা আক্তার নামে ৩ বছরের এক শিশুর। 

সোমবার (১৫ এপ্রিল) বিকেলে সদর উপজেলার শেখেরহাট ইউনিয়নের শিরযুগ এলাকায় এ ঘটনা ঘটে। শিশু তানজিলা সদর উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের চর বাটারকান্দা গ্রামের বাহারুল হাওলাদারের মেয়ে। বিষয়টি নিশ্চিত করেছেন ঝালকাঠি সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম।

আরো পড়ুন: ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত বেড়ে ১৩

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, তানজিলা মায়ের সঙ্গে শিরযুগ নানা বাড়িতে ঈদে বেড়াতে গিয়েছিলো। বেড়ানো শেষে নানা বাড়ি থেকে চর বাটারকান্দার নিজ বাড়িতে আসার জন্য মায়ের সঙ্গে গাড়ির অপেক্ষায় দাঁড়িয়ে ছিলো। এ সময় দ্রুত গতির একটি ইজিবাইক তাকে চাপা দিয়ে পালানোর চেষ্টা করলে স্থানীয়রা ইজিবাইকটিকে জব্দ করলেও চালক পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত অবস্থায় তানজিলাকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ বিষয়ে ঝালকাঠি সদর থানার ওসি শহিদুল ইসলাম জানান, পুলিশ ব্যাটারি চালিত ইজবাইকটিকে জব্দ করেছে। চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। এবিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App