×

সারাদেশ

শেরপুরে পুকুরের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

Icon

শেরপুর প্রতিনিধি

প্রকাশ: ১৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৭ পিএম

শেরপুরে পুকুরের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

ছবি: সংগৃহীত

শেরপুরের নালিতাবাড়ীতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। রবিবার (১৪ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার কাওয়াকুড়ি গ্রামে পুকুর থেকে ওই দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়। 

নিহত শিশুরা হলো- ওই গ্রামের ভ্যানচালক আব্দুল হাইয়ের মেয়ে আছিয়া (৬) ও একই গ্রামের ইটভাটা শ্রমিক আবু হানিফার ছেলে সারোয়ার হোসেন (৯)।

আরো পড়ুন: টিকটক বানাতে গিয়ে তিস্তা নদীতে ডুবে কিশোরের মৃত্যু

নিহতের পরিবার সূত্রে জানা যায়, উপজেলার রুপনারায়ণকুড়া ইউনিয়নের কাওয়াকুড়ি গ্রামের ইটভাটা শ্রমিক আবু হানিফা স্বপরিবারে নরসিংদীতে ইটের ভাটায় শ্রমিক হিসেবে কাজ করেন। ঈদের ছুটিতে গ্রামের বাড়িতে বেড়াতে আসেন তারা। রবিবার বিকেলে খেলতে গিয়ে পরিবারের লোকদের অজান্তে পার্শ্ববর্তী রফিকুলের পুকুরের পানিতে ডুবে যায় ওই দুই শিশু। সন্ধ্যা ঘনিয়ে এলেও তারা বাড়িতে না আসায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি করেন। একপর্যায়ে রফিকুলের পুকুর পাড়ে একজনের গায়ের গেঞ্জি পড়ে থাকতে দেখে সন্দেহজনকভাবে পুকুরে খুঁজতে থাকলে পুকুরের পানিতে নিমজ্জিত অবস্থায় ওই দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল আলম ভূঁইয়া জানান, পরিবারের পক্ষ থেকে আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে দুই শিশুর মরদেহ দাফনের অনুমতি প্রদান করা হয়েছে। তাছাড়া এ নিয়ে থানায় পৃথক দুটি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হয়েছে। 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App