×

সারাদেশ

পাথরঘাটায় বাবার বাড়ি থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার

Icon

অমল তালুকদার, পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি

প্রকাশ: ১৫ এপ্রিল ২০২৪, ০৪:৩৯ পিএম

পাথরঘাটায় বাবার বাড়ি থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার

ফাইল ছবি

পাথরঘাটায় ঝুলন্ত অবস্থায় ইসরাত জাহান ইভা ওরফে কারিমা (২৪) নামে এক গৃহবধূর মরদেহ বাবার বাড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৫ এপ্রিল) বেলা ১১টার দিকে পুলিশ উপজেলার কালমেঘা ইউনিয়নের ঘুটাবাছা গ্রাম থেকে গৃহবধূ কারিমার মরদেহটি উদ্ধার করে।

লাশের‌ সুরতহাল তৈরি শেষে ময়নাতদন্তের জন্য বরগুনা মর্গে পাঠিয়েছে পুলিশ। কারিমা একই গ্রামের জালাল মাঝির মেয়ে। সে চরদুয়ানী ইউনিয়নের হোগলাপাশা গ্রামের মোস্তফা সরদারের ছেলে সোহেল রানার স্ত্রী ।

জানা যায়, রবিবার রাতের খাবার শেষে সবাই নিজ‌ নিজ রুমে ঘুমাতে যায়।

এর কিছুক্ষণ পর কারিমা স্বামীর বিছানা থেকে তার মা খাদিজা বেগমের রুমে যান। ভোর সাড়ে ৪টার দিকে স্বামী সোহেল রানা স্ত্রী কারিমাকে বিছানায় দেখতে না পেয়ে শাশুড়ি খাদিজার কাছে‌ গিয়ে জিজ্ঞাসা করলে খোঁজাখুঁজি শুরু হয়। এসময় কারিমাকে ঘরের সামনের বারান্দায় আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে ডাকচিৎকার দিলে আশেপাশের লোকজন ছুটে আসে।

আরো পড়ুন: অস্ট্রেলিয়ায় সমুদ্রে ডুবে বাংলাদেশি ব্যাংকারের মৃত্যু

স্বামী সোহেল রানা বলেন, আমি ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করি। ঈদের ছুটিতে বাড়িতে আসছি। আজ সকালে ঢাকায় যাওয়ার কথা ছিলো। 

তিনি বলেন, একসঙ্গে রাতের খাবার খেয়ে বিছানায় যাই। শাশুড়ির ব্যবহৃত স্মার্টফোনের লক খুলতে কিছুক্ষণ পর আমার পাশ থেকে উঠে কারিমা তার মায়ের কক্ষে গিয়ে আর আসেনি। আমার সন্দেহ হয় মা-মেয়ের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে শাশুড়ি আমার স্ত্রীকে হত্যা করে ঝুলিয়ে রাখে। যেভাবে পা চেয়ারের সঙ্গে ছিলো তাতে আত্মহত্যা নয় এটি হত্যা।

এদিকে শাশুড়ি খাদিজা বেগমের অভিযোগ বলেন, জামাই আমার মেয়েকে খুন করে ঝুলিয়ে রেখেছে।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, প্রাথমিক তথ্য পেয়ে সহকারী পুলিশ সুপার (পাথরঘাটা সার্কেল) গিয়ে উদ্ধার করেছে। সুরতহাল শেষে তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। পরবর্তী ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মৃত্যুর ঘটনাটি এলাকায় রহস্যের সৃষ্টি করেছে। পুলিশ বলছে তদন্ত না করে কিছুই বলা যাচ্ছে না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App