×

সারাদেশ

লালমনিরহাটে স্বামীর থাপ্পড়ে স্ত্রীর মৃত্যু

Icon

রবিউল ইসলাম বাবুল, লালমনিরহাট জেলা প্রতিনিধি

প্রকাশ: ১০ এপ্রিল ২০২৪, ০৯:২৪ পিএম

লালমনিরহাটে স্বামীর থাপ্পড়ে স্ত্রীর মৃত্যু

ছবি: সংগৃহীত

লালমনিরহাটের আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ী ইউনিয়নে স্বামীর নির্মম নির্যাতনে লাভলী বেগম (৪০) নামের এক স্ত্রীর মৃত্যু হওয়ার খবর পাওয়া গেছে। জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামী জোবায়েরকে (৪৫) আটক করেছে পুলিশ।

বুধবার (১০ এপ্রিল) দুপুরে সাপ্টিবাড়ী এলাকার মোক্তারটারী এলাকায় নিজ বাড়িতে এ ঘটনাটি ঘটে। আটক জোবায়ের ওই গ্রামের সেকেন্দার আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, কিছু দিন ধরে ডায়াবেটিস রোগে আক্রান্ত লাভলী বেগম বাড়িতে চিকিৎসা করাচ্ছিলেন। বুধবার দুপুরে পারিবারিক ছোট খাট বিষয় নিয়ে বিতর্ক লাগে জোবায়ের-লাভলী দম্পতির। এ সময় শাসন করতে জোবায়ের তার স্ত্রী লাভলী বেগমকে দুইটা থাপ্পড় দেন। এতে অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত লালমনিরহাট সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। স্ত্রীর মরদেহ নিয়ে বাড়িতে ফিরে মরদেহের পাশে বসে অনুতপ্তে কান্নায় ভেঙে পড়েন জোবায়ের। খবর পেয়ে আদিতমারী থানা পুলিশ লাভলীর মরদেহ উদ্ধার করে এবং জোবায়েরকে আটক করে।

আরো পড়ুন: অবন্তিকাকে ছাড়া আমাদের কিসের ঈদ?

নিহত লাভলী বেগম সাপ্টিবাড়ী ইউনিয়নের মোক্তারটারী এলাকার তালেব মুন্সির মেয়ে।

এ ব্যাপারে আদিতমারী থানা অফিসার ইনচার্জ মাহমুদ-উন-নবীর সঙ্গে মুঠো ফোনে আলোচনা হলে তিনি বলেন, সৃষ্ট ঘটনায় স্বামী জোবায়েরকে আটক করে জিজ্ঞেসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

উক্ত ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে। মৃতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ প্রাপ্তি ও তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App