×

সারাদেশ

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত ৮

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১০ এপ্রিল ২০২৪, ০৯:৩২ এএম

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত ৮

ছবি: সংগৃহীত

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় আটজন নিহত হয়েছেন। মঙ্গলবার (৯ মার্চ) সকাল থেকে দুপুর ২টা পর্যন্ত এসব ঘটনা ঘটে। নিহতদের মধ্যে শেরপুরের ঝিনাইগাতী উপজেলার একই পরিবারের তিনজন রয়েছেন।  

ময়মনসিংহের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাইন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় শেরপুরের ঝিনাইগাতী উপজেলার এক পরিবারের স্বামী-স্ত্রী ও শিশু সন্তান নিহত হয়েছেন। আহত হয়েছে অপর এক শিশু ছেলে।  

নিহতরা হলেন- ঝিনাইগাতী সদর ইউনিয়নের দীঘিরপাড় গ্রামের অহির আলীর ছেলে  লুৎফর রহমান (৩০) তার স্ত্রী শাহনাজ পারভীন (২৭) , ছেলে মোহিত (২)। ময়নাতদন্তের পর রাতে নিহতদের লাশ পরিবার কাছে হস্তান্তর করা হয়েছে।  

নিহতরা শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার দিঘীরপাড় এলাকার বাসিন্দা। স্বামী-স্ত্রী দুজনে ভালুকার মাস্টার বাড়ি এলাকায় একটি গার্মেন্টসে চাকরি করতেন। ঈদের ছুটিতে তারা বাড়ি ফিরছিলেন।

এদিকে, ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন জানান, দুপরে ত্রিশালে বালিপাড়া রোডে বাসের ধাক্কায় দাঁড়িয়ে থাকা অটোরিকশা দুই যাত্রী নিহত হয়েছে। একই উপজেলার পৌর এলাকার দরিরামপুর এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে একটি পিক-আপে ইউটার্ন নেয়ার সময় ময়মনসিংহগামী বাসের ধাক্কায় পিকআপের দুই যাত্রী নিহত হয়েছেন।

এছাড়াও তারাকান্দা উপজেলার ধোবাউড়া সড়কে দুর্ঘটনায় একজন মারা গেছেন বলে জানিয়েছে পুলিশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App