×

সারাদেশ

কাপ্তাইয়ে পলিটেকনিক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

Icon

মাহফুজ আলম, কাপ্তাই (রাঙামাটি) থেকে

প্রকাশ: ০৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৪ পিএম

কাপ্তাইয়ে পলিটেকনিক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

নিহত মো. জাহিদ হাসান

রাঙামাটির কাপ্তাইয়ে নতুন বাজার এলাকার তিনতলা ভবনের একটি কক্ষের ভিতর থেকে বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউটের এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

মঙ্গলবার (৯ এপ্রিল) সকালে কাপ্তাই থানা পুলিশ মরদেহটি উদ্ধার করেন। 

ঘটনাটি ঘটেছে কাপ্তাই উপজেলাধীন কাপ্তাই নতুন বাজারে অবস্থিত মৎস্য ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো. নবী হোসেনের নিজস্ব তিনতলা ভবনে।

আরো পড়ুন: চলন্ত ট্রেনে ফুটফুটে শিশুর জন্ম দিলেন মা

ভবনের  মালিক মো. নবী হোসেন বলেন, আমার ভবনের ৩য় তলায় ওই শিক্ষার্থী ভাড়া থাকতো, সকালে লোক মুখে সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাই, সেখান থেকে ৯৯৯ এ ফোন করি। সংবাদ পেয়ে মঙ্গলবার সকাল প্রায় সাড়ে আটটার দিকে পুলিশ নতুন বাজার এলাকায় ঘটনাস্থলে পৌঁছে বন্ধ কক্ষের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে রুমের টিনের ছাদের সিলিংয়ের চৌকাঠের সঙ্গে গলায় রশি দিয়ে ঝুলে থাকা অবস্থায় শিক্ষার্থীর মরদেহ দেখতে পায়। এরপরে পুলিশের আইনগত কার্যক্রম পরিচালনা করেন কাপ্তাই থানার ওসি (তদন্ত) দেবাশীষ সানার নেতৃত্বে পুলিশ ফোর্স।

পরে মৃতদেহটির সুরতহালের জন্য কাপ্তাই থানায় নিয়ে যাওয়া হয়। 

মৃত ওই শিক্ষার্থীর গ্রামের বাড়ি ময়মসিংহ জেলার ঈশ্বরগঞ্জের দত্ত পাড়ায়, তার পিতার নাম মোহাম্মদ দুলাল উদ্দিন ও মাতার নাম মোসাম্মৎ তাহেরা খাতুন।

কাপ্তাই থানা অফিসার ইনচার্জ মো. আবুল কালাম জানান, লাশটি উদ্ধার করে পুলিশ হেফাজতে রেখে আইনাগত প্রক্রিয়া শেষে দুপুরে ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলে তিনি নিশ্চিত করেন। 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App