×

সারাদেশ

ফেনীতে গণপরিবহনে চাঁদাবাজির দায়ে গ্রেপ্তার ৭

Icon

সৈয়দ মনির আহমদ, সোনাগাজী (ফেনী)

প্রকাশ: ০৯ এপ্রিল ২০২৪, ০৮:৩০ পিএম

ফেনীতে গণপরিবহনে চাঁদাবাজির দায়ে গ্রেপ্তার ৭

ছবি: ভোরের কাগজ

ফেনীর দাগনভূঁইয়া পৌরসভা এলাকায় গণপরিবহনে অবৈধভাবে চাঁদা আদায়ের অভিযোগে মূল হোতাসহ সাতজন চাঁদাবাজকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। মঙ্গলবার (৯ এপ্রিল) আটককৃতদের বিরুদ্ধে মামলা রুজু করে দাগনভুঁইয়া থানার মাধ্যমে আদালতে সোপর্দ করা হয়েছে। 

জানা গেছে, জেলার দাগনভূঁইয়াস্থ ফেনী-নোয়াখালী সড়কের জিরোপয়েন্টে ট্রাক, মিনি ট্রাক, বাস, সিএনজি থেকে জোরপূর্বক অবৈধভাবে চাঁদা আদায় করছে কিছু চাঁদাবাজ। চাঁদার জন্য চালকদের মারধর করে তারা। এমন অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৭ এর একটি দল সম্প্রতি সরেজমিনে গিয়ে চাঁদা আদায়ের কিছু চিত্র ধারণ করে। 

আরো পড়ুন: উখিয়ায় বন কর্মকর্তা সাজ্জাদের হত্যা পূর্বপরিকল্পিত

গতকাল (সোমবার) সন্ধ্যা থেকে রাতভর অভিযান চালিয়ে আনোয়ার হোসেন (২৬), আব্দুল আল রাজু (২২), মো. ইউসুফ (৪৮), রমজান আলী (৩০), মাঈন উদ্দিন (৪২), জাকির হোসেন (৩০) ও আলাউদ্দিনকে (৩৫) আটক করা হয়। তারা দাগনভুঞার বিভিন্ন গ্রামের বাসিন্দা। 

এসময় তাদের দেহ তল্লাশী করে আদায়কৃত ৩৩ হাজার ২শত ২৫ টাকা এবং চাঁদা আদায়ের বিপুল পরিমান ভূয়া রশিদ বই উদ্ধার করা হয়। 

র‍্যাব-৭ ফেনী ক্যাম্পের অধিনায়ক স্কোয়াড্রন লীডার সাদেকুল ইসলাম জানান, আটককৃতরা দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে পরিবহনে চাঁদা আদায় করে আসছে। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে র‍্যাব অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করতে সক্ষম হয়। ধৃতদের বিরুদ্ধে মামলা রুজু করে মঙ্গলবার ফেনী আদালতে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App