×

সারাদেশ

পাইকগাছায় মোটরসাইকেল ও ট্রাকের সংঘর্ষে নিহত ১

Icon

তৃপ্তি রঞ্জন সেন, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি

প্রকাশ: ০৮ এপ্রিল ২০২৪, ০৪:১৫ পিএম

পাইকগাছায় মোটরসাইকেল ও ট্রাকের সংঘর্ষে নিহত ১

প্রতীকী ছবি

খুলনার পাইকগাছায় মোটরসাইকেল ও মাটি বহনকারী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও মোটরসাইকেল চালক আহত হয়েছেন। চালকের অবস্থা আশংকাজনক। 

সোমবার (৮ এপ্রিল) সকাল সাড়ে ৮ টার দিকে পাইকগাছা-কয়রা প্রধান সড়কের মৌখালী বাজারে এ ঘটনা ঘটে। 

পুলিশ নিহতের লাশ উদ্ধার করে সুরত হাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। আহত মোটর সাইকেল চালককে প্রথমে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। অবস্থা গুরুতর হওয়ায় তাকে খুলনা থেকে ঢাকাতে নেয়া হচ্ছে। পুলিশ ঘটনাস্থল থেকে মাটি বহনকারী ট্রাক এবং মটরসাইকেলটি জব্দ করেছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে ট্রাক চালকের নাম উল্লেখ করে থানায় মামলা হয়েছে।

আরো পড়ুন: ট্রাকচাপায় ব্যাংক কর্মকর্তা নিহত

থানার অফিসার ইনচার্জ মো. ওবায়দুর রহমান জানান, কয়রা উপজেলার মদিনাবাদ গ্রামের নওশের আলী সানার ছেলে খায়রুল আলম (৩৫) একই এলাকার আবু বক্কর ঢালীর ছেলে ইসা ঢালীর (৪৮) মটরসাইকেলটি ভাড়া নিয়ে একটি মামলায় হাজিরা দেয়ার জন্য খুলনাতে যাচ্ছিলেন। পথিমধ্যে পাইকগাছা উপজেলার মৌখালী নামক স্থানে পৌছালে বিপরীত দিক থেকে আসা ভাটার মাটি টানা একটি ট্রাকটর মোটরসাইকেলকে সামনের দিক থেকে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেল চালক ও যাত্রী রাস্তায় ছিটকে পড়ে। ঘটনাস্থলে মোটরসাইকেল যাত্রী খায়রুল মারা যায় ও মোটরসাইকেল চালক ইসা মারাত্মক আহত হয়। 

ওসি মো. ওবায়দুর রহমান আরো জানিয়েছেন, এ ঘটনায় মাটি বহনকারী ট্রাক চালক সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার বসুখালী গ্রামের ইমান আলী গাজীর ছেলে জাহিদ গাজীর (৩৩) নামে থানায় মামলা হয়েছে। 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App