×

সারাদেশ

বিটিএসের টানে ঘর ছেড়েছে ফতুল্লার এক কিশোরী

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৬ এপ্রিল ২০২৪, ১১:২০ এএম

বিটিএসের টানে ঘর ছেড়েছে ফতুল্লার এক কিশোরী

ছবি: সংগৃহীত

কোরিয়ান ব্যান্ডদল বিটিএসের টানে ঘর ছেড়েছে নারায়ণগঞ্জের ফতুল্লার এক কিশোরী। ওই কিশোরী মাদ্রাসায় পড়া অবস্থায় বান্ধবীদের প্ররোচনায় বিটিএস সম্পর্কে আসক্ত হয়েছে বলে দাবি মেয়েটির বাবার।

সম্প্রতি একটি মাদ্রাসা থেকে দাখিল পাস করেছে ওই কিশোরী। এ ঘটনায় নিখোঁজ মেয়েকে খুঁজে পেতে তার বাবা শুক্রবার (৫এপ্রিল) দুপুরে ফতুল্লা মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেছে।

শুক্রবার রাতে বিষয়টি নিশ্চিত করেন ফতুল্লা মডেল থানার ওসি নূরে আজম। এর আগে গত বুধবার (৪ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের শিয়াচর এলাকার বাসা থেকে পালিয়ে যায় বিটিএস ভক্ত ওই কিশোরী।

নিখোঁজ মেয়েরে বাবা জানান,  আমার মেয়ে বান্ধবীদের কাছ থেকে বিটিএস সম্পর্কে জানতে পারে বলে ‍শুনেছি। আমরা যখন কাজে যেতাম তখন সে বাসায় একা অবস্থায় মোবাইলে গেমস খেলতো এবং ইউটিউবে গান  ও বিভিন্ন মুভি দেখতো।

ইন্টারনেটের মাধ্যমে আমার মেয়ে অনলাইন কিছু গ্রুপে জয়েন করে। সব সময় এটা নিয়েই ব্যস্ত থাকতো। এ কারণে প্রায় সময় আমরা শাসন করতাম। কিন্তু সে আমাদের কথা শুনতো না। আমার মেয়ে গতবছর স্থানীয় একটি মাদ্রাসা থেকে দাখিল পাস করেছে। গত বুধবার আমার মেয়ে কাউকে কিছু না বলে বাসা থেকে বের হয়ে যায়। তারপর থেকে কোথাও খুঁজে পাচ্ছিনা আমরা।

কোথাও খুঁজে না পেয়ে বৃহষ্পতিবার থানায় নিখোঁজের জন্য জিডি করেছি। আমার মেয়ে বাসা থেকে বের হয়ে যাওয়ার সময় বিটিএস এর কিছু ছবি রেখে গেছে। এ বিষয়ে শাসন করলে প্রায়ই সময় সে বলতো আমি কোরিয়া চলে যাবো। যে কোন সময় এমন অবস্থায় সে নিজের বড় ধরনের ক্ষতি করে ফেলতে পারে। শুনেছি গাজীপুরের বিটিএস গ্রুপের কয়েকজনের প্রলোভনে পরেছে সে।

কিশোরীর বাবা আরো বলেন, আমার মেয়ের এখনো কোনো খোঁজ পাইনি। পুলিশ তথ্য প্রযুক্তির মাধ্যমে উদ্ধার করলে হয়তো মেয়েকে ফিরে পাবো। বিটিএস গ্রুপের নামে কোনো অসামাজিক গ্রুপে জড়িয়ে গেল কিনা সেই চিন্তায় আছি।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার ওসি নূরে আজম জানান, একটি মেয়ে নিখোঁজের বিষয়ে তার বাবা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। বিষয়টি আমরা গুরুত্বের সঙ্গে তদন্ত করে দেখছি। তথ্য প্রযুক্তির সহায়তায় মেয়েটিকে বের করার ব্যবস্থা গ্রহন করবো।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App