×

সারাদেশ

স্ত্রীকে মারধরের ঘটনায় এমপি প্রার্থী সালাউদ্দিন গ্রেপ্তার

Icon

সীতাকুণ্ড, চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশ: ০৩ এপ্রিল ২০২৪, ০২:৫৩ পিএম

স্ত্রীকে মারধরের ঘটনায় এমপি প্রার্থী সালাউদ্দিন গ্রেপ্তার

ছবিঃ ভোরের কাগজ

চট্টগ্রামের সীতাকুণ্ডে স্ত্রীর দায়ের করা নির্যাতন মামলায় সংসদ সদস্য প্রার্থী স্বামী সালাউদ্দিনকে গ্রেপ্তার করেছে পুলিশ । দ্বাদশ সংসদ নির্বাচনে সরকারি চাকরির তথ্য গোপন করে চট্টগ্রাম ৪ সীতাকুণ্ড আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হয়েছিলেন মোহাম্মদ সালাউদ্দিন। আদালতের নির্দেশে তাঁর মনোনয়নপত্র বাতিল হয়ে যায়, পরে চাকুরী থেকে হন সাময়িক বরখাস্ত ।  

গত সোমবার (১ এপ্রিল) স্ত্রীকে নির্যাতনের অভিযোগে দায়ের করা মামলায় মঙ্গলবার তাকে গ্রেফতার করে সীতাকুণ্ড থানা পুলিশ।

জানা যায়, সালাউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য সহকারী হিসেবে চাকরি করতেন। চাকরির তথ্য গোপন করে দ্বাদশ সংসদ নির্বাচনে তিনি চট্টগ্রাম-৪ আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন। যাচাই-বাছাই শেষে তার প্রার্থিতা বাতিল করে নির্বাচন কমিশন। পরে উচ্চ আদালতে আপিল করলে আদালতের নির্দেশে প্রার্থিতা ও প্রতীক বরাদ্দ ফিরে পান তিনি। কিন্তু তথ্য গোপনের দায়ে পুনরায় তার প্রার্থিতা বাতিল হয়ে যায়। এ ঘটনার পর ৪ জানুয়ারি সালাউদ্দিনকে চাকরি থেকে সাময়িক বরখাস্ত করা হয় । 

সীতাকুণ্ড থানার  এস আই  নাছির উদ্দিন  বলেন, গত সোমবার সালাউদ্দিনের স্ত্রী ফারজানা আক্তার তাকে নির্যাতনের অভিযোগ এনে সীতাকুণ্ড থানায় একটি মামলা দায়ের করেন। মামলায়  উল্লেখ করা হয়েছে গত ২৫ জানুয়ারি রাতে স্বামী তাকে মারধর করে মাথা ফাটিয়ে দিয়েছেন। স্ত্রীর নির্যাতনের মামলায় গ্রেপ্তারের পর তাকে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

সালাউদ্দিনের বাড়ি সীতাকুণ্ড উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের নডালিয়া গ্রামে ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App