×

সারাদেশ

ঝালকাঠিতে ভাগ্নিকে ধর্ষণের অভিযোগে মামা কারাগারে

Icon

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি শহর প্রতিনিধি

প্রকাশ: ০১ এপ্রিল ২০২৪, ০৭:৪৯ পিএম

ঝালকাঠিতে ভাগ্নিকে ধর্ষণের অভিযোগে মামা কারাগারে

অভিযুক্ত সাজ্জাদ

ঝালকাঠিতে ৩ বছরের শিশু ভাগ্নিকে ধর্ষণের অভিযোগের মামলায় দুঃসম্পর্কের মামা সাজ্জাদকে (১৭) গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

রবিবার (৩১ মার্চ) রাতে ঝালকাঠি শহরের পূর্ব চাঁদকাঠি ব্র্যাক মোড় এলাকায় এ ঘটনা ঘটে। ওই শিশুর মা বাদী হয়ে রাতেই অভিযুক্ত সাজ্জাদের বিরুদ্ধে ঝালকাঠি সদর থানায় মামলা দায়ের করেন। এ ঘটনায় পুলিশ রাতেই তাকে গ্রেপ্তার করে। 

সোমবার (১ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মহিতুল ইসলাম। গ্রেপ্তার সাজ্জাদ সদর উপজেলার কৃতিপাশা এলাকার শাহাদাত হোসেনের ছেলে।

ভুক্তভোগী শিশুর মা জানান, আমার স্বামীর সঙ্গে ঝামেলা থাকার কারণে আমি মেয়েকে নিয়ে ব্রাকমোড় এলাকায় বাবার বাড়িতে থাকি। সাজ্জাদ আমার মেজো ভাইয়ের শালা। আমাদের বাড়িতে বেড়াতে এসেছিলো। আমি নামাজ পড়তে ছিলাম আর আমার মা ঘুমে ছিলেন। এই সুযোগে মেয়েকে একা পেয়ে সাজ্জাদ ধর্ষণ করে। পরে আমার বোন টের পাইলে সাজ্জাদ মোবাইল রেখে পালিয়ে যায়। এরপর আমার মেয়ে অসুস্থ হয়ে পড়লে তাকে নিয়ে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করি।

আরো পড়ুন: শিবালয় প্রেসক্লাবের সহ-সভাপতি আর নেই

ঝালকাঠি সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা.টি এম মেহেদী হাসান সানি বলেন, রবিবার রাতে হাসপাতালে তিনবছরের একটা শিশু নিয়ে এসেছে। তার পরিবারের দাবি তাকে ধর্ষণ করা হয়েছে। বর্তমানে ভুক্তভোগী হাসপাতালে ভর্তি আছে। আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়ার পরে আমরা বাকি কার্যক্রম সম্পন্ন করবো। 

অতিরিক্ত পুলিশ সুপার মো. মহিতুল ইসলাম বলেন, তিন বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে রাতেই অভিযুক্ত সাজ্জাদকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে ওই শিশুর মা বাদী হয়ে সদর থানায় মামলা রুজু করেন। আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App