×

সারাদেশ

রাজাপুর থানায় ভোরের কাগজ প্রতিনিধি লাঞ্ছিত, বিক্ষোভ

Icon

ঝালকাঠি সদর প্রতিনিধি

প্রকাশ: ৩১ মার্চ ২০২৪, ০২:৪১ পিএম

রাজাপুর থানায় ভোরের কাগজ প্রতিনিধি লাঞ্ছিত, বিক্ষোভ

ছবি: এএসআই মাহাবুব

ঝালকাঠির রাজাপুর থানার মধ্যে ভোরের কাগজ প্রতিনিধিকে লাঞ্ছিত করার ঘটনায় এএসআই মাহাবুবের প্রত্যাহার চেয়ে সাংবাদিকদের বিক্ষোভ ও ১২ ঘণ্টার আল্টিমেটাম।

শনিবার (৩০ মার্চ) বিকাল সাড়ে ৪ টায় থানার ভিতরে দৈনিক ভোরের কাগজ পত্রিকার রাজাপুর উপজেলা প্রতিনিধি, রাজাপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য এবং গালুয়ার ইউনিয়নের ৩নং ওয়ার্ডে ইউপি সদস্য মাঈনুল ইসলাম টুটুল’কে লাঞ্ছিত করেছেন রাজাপুর থানার এএসআই মাহাবুব। এ ঘটনায় স্থানীয় সাংবাদিকদের মাঝে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে। 

মাগরিবের নামাজের পরে থানার সামনে এএসআই মাহাবুবের প্রত্যাহার দাবিতে স্থানীয় সাংবাদিক ও জনপ্রতিনিধিরা বিক্ষোভ প্রদর্শন করে ১২ ঘণ্টার আল্টিমেটাম ঘোষণা করেন। এ সময় জনপ্রতিনিধিরা সাংবাদিকদের সঙ্গে একাত্মতা প্রকাশ করে। 

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন রাজাপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক ইত্তেফাক এর রাজাপুর প্রতিনিধি মনিরুজ্জামান খান এবং সদর ইউনিয়নের ১ নং ওয়ার্ড ইউপি সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রিয়াজ উদ্দিন মাতুব্বর।

সাংবাদিক মাঈনুল ইসলাম টুটুল জানায়, এলাকায় বিবদমান ঘটনায় একটি পক্ষকে থানায় নিয়ে আসা হলে জনপ্রতিনিধি হিসেবে আমি সেখানে উপস্থিত হই। তখন আমার সঙ্গে আমার শিশু কন্যাও ছিল। এএসআই মাহাবুবের সঙ্গে কথা বলার একপর্যায়ে শিশুকন্যার সামনে তিনি আমার গায়ে হাত তুলেন এবং আমায় লাঞ্ছিত করেন।

এ বিষয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার (রাজাপুর সার্কেল) মাসুদ রানা জানান, প্রশাসনিক তদন্ত সাপেক্ষে অভিযুক্ত পুলিশ সদস্য’র বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App