×

সারাদেশ

তামাক ক্ষেত থেকে ৫ বছরের শিশুর মরদেহ উদ্ধার

Icon

লালমনিরহাট প্রতিনিধি

প্রকাশ: ৩১ মার্চ ২০২৪, ০১:৫৩ পিএম

তামাক ক্ষেত থেকে ৫ বছরের শিশুর মরদেহ উদ্ধার

ফাইল ছবি

লালমনিরহাটের আদিতমারী উপজেলার সেতু বাজার এলাকা থেকে রোমান (৬) নামের ৫ বছরের শিশু বাচ্চার মরদেহ উদ্ধার করেছে আদিতমারী থানা পুলিশ। 

শনিবার (৩০ মার্চ)  আদিতমারী উপজেলার সেতু বাজার এলাকায় এ ঘটনাটি ঘটে।

এর আগে ২৯ মার্চ বিকেল থেকে শিশু বাচ্চাটি বাড়িতে পাওয়া যাচ্ছিল না। বাবা মা অনেক খোঁজা খুজির পরেও ঐ দিন কোনও সন্ধান পাননি হারিয়ে যাওয়া শিশুটির। পরে এলাকা বাসীর কথা অনুযায়ী আদিতমারী  উপজেলার বিভিন্ন জায়গায় মাইকিং করা হয়।  

পরের দিন বিকেল ৩টায় পাশের গ্রামের দুজন মহিলা কৃষি কর্মী তামাক ক্ষেতে তামাক ভাঙ্গতে গেলে ভাদাই ইউনিয়নের সেতু বাজারের ব্রিজের নিচে মাটিতে পুঁতে রাখা শিশু বাচ্চাটির  মাথা দেখতে পেয়ে চিৎকার করেন। তাদের চিৎকারে এলাকার লোকজন ছুটে এসে শিশুটির মরদেহ মাটিতে পুঁতে রাখা অবস্থায় দেখতে পায়। এক পর্যায়ে এলাকাবাসী আদিতমারী থানায় খবর দিলে পুলিশ বিকেল ৪ টায় ঘটনা স্থলে পৌঁছায়।

শিশু বাচ্চাটি সেতু বাজার এলাকার আমিনুর ইসলামের ছোট ছেলে, তিনি পেশায় একজন কম্পিউটার ব্যবসায়ী। বাচ্চাটির মা ও বাবা দুজনেই বার বার ছেলে শোকে জ্ঞান হারিয়ে ফেলছেন। 

সৃষ্ট ঘটনায় আদিতমারী থানার অফিসার ইনচার্জ মাহমুদ-উন-নবী বলেন, সিআইডি আসছেন সেই সিদ্ধান্ত অনুনয়ী প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।  

এ ব্যাপারে ঐ ইউনিয়নের চেয়ারম্যান কৃঞ্চকান্ত রায় বিদুরের সঙ্গে আলোচনা হলে তিনি বলেন, এখনও কোনো ক্লু খুঁজে পাওয়া যায় নি বিষয়টি অত্যন্ত হদয় বিদারক। কে বা কারা এহেন কাজ করেছে তা খুঁজে বের করার জোর চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App