×

সারাদেশ

শিক্ষকের বেত্রাঘাতে পা ভাঙলো ছাত্রের

Icon

তালা, সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশ: ৩০ মার্চ ২০২৪, ০৪:৪৬ পিএম

শিক্ষকের বেত্রাঘাতে পা ভাঙলো ছাত্রের

আহত মাদ্রাসা পড়ুয়া শিক্ষার্থী সাবের হোসেন

সাতক্ষীরার তালা উপজেলায় শিক্ষকের বেত্রাঘাতে পা ভেঙেছে সাবের হোসেন (১২) নামে এক মাদ্রাসা পড়ুয়া ছাত্রের। আহত ওই ছাত্র বর্তমানে বাড়িতে চিকিৎসাধীন রয়েছে। আহত সাবের হোসেন উপজেলার তৈলকুপি গ্রামের আব্দুর রউপ মোড়লের ছেলে। অভিযুক্ত শিক্ষক হলেন, পাটকেলঘাটার মিফতাহুল উলুম মাদ্রাসার সহকারী শিক্ষক শেখ কামরুল ইসলাম ওরফে লিটন। 

এর আগে গত শনিবার (২৩ মার্চ) সকালে মাদ্রাসায় ঘটনাটি ঘটে। ঘটনার সাতদিন অতিবাহিত হওয়ায় কোনো সুরাহ না পেয়ে অবশেষে সাংবাদিকদের দারস্থ হন ভুক্তভোগীর পিতা।

ভুক্তভোগীর পিতা আব্দুর রউফ বলেন, গত শনিবার সকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তার ছেলে সাবেরকে নির্মমভাবে পেটান শিক্ষক কামরুল। পরে তিনি ছেলেকে পার্শবর্তী ক্লিনিকে নিয়ে ভর্তি করেন।এরপর পরীক্ষা-নিরিক্ষা শেষে তিনি জানতে পারেন তার ছেলের ডান পায়ের হাটুর বল সরে গিয়েছে। এর পর থেকে তার ছেলে বাড়িতে চিকিৎসাধীন রয়েছে। পরে মাদ্রাসা কর্তৃপক্ষ বারবার মামলা না করার জন্য বাড়িতে গিয়ে চাপ সৃষ্টি করলেও ঘটনার কোনো সুরাহ হয়নি।

আরো পড়ুন: শেরপুরে বন্যহাতির আক্রমণে যুবক নিহত

অভিযোগ অস্বীকার করে ওই মাদ্রাসার শিক্ষক কামরুল ইসলাম বলেন, ঘটনার দিন সকালে তিনটি ছাত্র মারামারি করছিলো। পরে তিনি ওই ছাত্রদের ডাষ্টার দিয়ে মারপিট করেছেন। এতে ওই শিশুটি গুরত্বর আঘাত প্রাপ্ত হয়েছে। ক্ষমা চেয়ে তিনি ওই শিশুদের বাড়িতে একাধিকবার গিয়ে চিকিৎসার দায়িত্ব নিতে চেয়েছে।

তবে ডাষ্টারের আঘাতে কি ভাবে ছাত্রের পা ভাঙে? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, মাদ্রাসায় বেত আছে তবে সেটি ভয় দেখানোর জন্য ব্যবহার করা হয় কাউকে মারপিট করা হয়না বলে তিনি দাবী করেন। 

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App