×

সারাদেশ

সালথায় হতদরিদ্রের মধ্যে পুলিশের ঈদ উপহার বিতরণ

Icon

আরিফুল ইসলাম, সালথা (ফরিদপুর) প্রতিনিধি

প্রকাশ: ৩০ মার্চ ২০২৪, ০৪:৩২ পিএম

সালথায় হতদরিদ্রের মধ্যে পুলিশের ঈদ উপহার বিতরণ

ফরিদপুরের সালথায় রমজান ও আসন্ন পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমানের নির্দেশনায় থানা পুলিশের অর্থায়নে সালথা থানা চত্ত্বরে হতদরিদ্র ও ভিক্ষুকদের মধ্যে পুলিশের ঈদ উপহার বিতরণ করা হয়

চলমান পবিত্র মাহে রমজান ও আসন্ন পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে ফরিদপুরের সালথা থানার অধীন প্রায় শতাধিক অসহায়, হত-দরিদ্র ও ভিক্ষুকদের মধ্যে পুলিশের ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

শনিবার (৩০ মার্চ) বেলা ১২টার দিকে সালথা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমানের নির্দেশনায় থানা পুলিশের অর্থায়নে সালথা থানা চত্ত্বরে এই ঈদ উপহার বিতরণ করা হয়।

আরো পড়ুন: সজনে গাছের ডাল কাটতে গিয়ে কৃষকের মৃত্যু

ঈদ উপহার বিতরণ কালেসালথা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান বলেন, আসন্ন পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে সালথা থানা পুলিশের পক্ষ থেকে প্রায় শতাধিক অসহায়, হত-দরিদ্র ও ছিন্নমূল মানুষের মধ্যে ঈদ উপহার হিসেবে চাল, ডাল, দুধ, চিনি, সেমাই, ছোলা, তেল, মুড়ি, লবণ, খেজুরসহ খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরণ করা হয়েছে। তিনি আরো বলেন, রমজান মাসে আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন- সালথা থানা পুলিশের সেকেন্ড অফিসার এসআই শফিকুল ইসলাম, এসআই আবু রায়হান, এসআই কবিরুল হক, এসআই সুমন খান, এসআই নাজমুল হাসান, এসআই আব্দুল বাসেত এএসআই মনিরুল ইসলাম, সাংবাদিক মজিবুর রহমান প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App