×

সারাদেশ

মাগুরায় সড়ক দুর্ঘটনায় দুই নারীসহ নিহত ৩

Icon

দীপক চক্রবর্তী, মাগুরা প্রতিনিধি

প্রকাশ: ৩০ মার্চ ২০২৪, ০৮:২৯ এএম

মাগুরায় সড়ক দুর্ঘটনায় দুই নারীসহ নিহত ৩

ছবি: ভোরের কাগজ

মাগুরার শালিখা উপজেলার ছয়ঘড়িয়া হাজাম বাড়ি এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নারীসহ তিনজন নিহত হয়েছেন। শুক্রবার (২৯ মার্চ) সাড়ে ৯ টার দিকে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরো ৫ জন আহত হয়েছেন। আহতদের মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট  হাসপাতালে ও শালিখা ৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

নিহত দুই নারী হলেন- যশোরের বাঘারপাড়া উপজেলার নারিকেলবাড়িয়া গ্রামের নিতাই দে'র স্ত্রী নিরুপমা দে (৪৫) ও একই গ্রামের নারায়ণ চন্দ্র দে'র স্ত্রী পুস্প রানী দে (৪০)। এছাড়া মাগুরা সদর হাসপাতালে নেয়ার পথে মারা যান নারিকেলবাড়িয়া বাজারের ব্যবসায়ী মধু শিকদার (৫০)।

মাগুরার শালিখা থানার ওসি (তদন্ত) মিলন কুমার ঘোষ জানান, মাগুরার চঞ্চল গোসাইয়ের আশ্রমে নামযজ্ঞ অনুষ্ঠান দেখে ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে একটি সিএনজিযোগে নামযজ্ঞ অনুষ্ঠান থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন তারা। 

পথিমধ্যে শালিখা উপজেলার ছয়ঘড়িয়া হাজাম বাড়ির মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে একটি নসিমন সিএনজিকে ধাক্কা দিলে উল্টে যায়। এসময় ঘটনাস্থলে নিহত হন নিরুপমা ও পুষ্প। এ ঘটনায় আহত হয়েছেন আরো পাঁচজন। এরমধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

ওসি মিলন কুমার ঘোষ আরো জানান, সিএনজিটিতে ড্রাইভারসহ মোট ৯ জন যাত্রী ছিলেন। এরমধ্যে ৫ জন নারী। আহত দুজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- নিহত নিরুপমা দে'র স্বামী নিতাই দে ও সিএনজি চালক বাবলু হোসেন। তাদেরকে মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ও শালিখা হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এ ঘটনায় শালিখা উপজেলা নির্বাহী কর্মকর্তা হরেকৃষ্ণ অধিকারী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App