×

সারাদেশ

বেড়াতে নিয়ে গিয়ে বোনকে খুন করলেন সৎভাই-ভাবি

Icon

কাগজ প্রতিবেদক, রাজশাহী

প্রকাশ: ২৯ মার্চ ২০২৪, ১১:৪১ এএম

বেড়াতে নিয়ে গিয়ে বোনকে খুন করলেন সৎভাই-ভাবি

ছবি: সংগৃহীত

রাজশাহীর গোদাগাড়ীতে সন্ধ্যা রানী (২০) নামে এক তরুণীকে খুন করে লাশ বাথরুমে ফেলে রেখে যাওয়ার ঘটনার অভিযোগ উঠেছে তার সৎভাই ও ভাবির বিরুদ্ধে। এ ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল (বৃহস্পতিবার) দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়।

নিহত সন্ধ্যা রানী গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার শীশা বাঁশপীর গ্রামের হরিলালের মেয়ে। গ্রেপ্তারকৃত আসামীরা হলেন- তার সৎভাই ফুলবাবু রবিদাস ওরফে বাবু (২২) ও ভাবি মিনতী রানী (২৫) এবং আদিল আহমেদ পলক (১৯)। পলক বাবুর বন্ধু। তার বাসা রাজশাহীর গোদাগাড়ী উপজেলার লালপুকুর গ্রামে।

আসামী ফুলবাবু তার স্ত্রী মিনতী ও সৎবোন সন্ধ্যাকে নিয়ে রাজশাহীর কর্ণহার থানা এলাকায় ভাড়া থাকতেন। বুধবার (২৭ মার্চ) সকালে গোদাগাড়ীর গোগ্রাম এলাকায় নির্মাণাধীন একটি দোতলা বাড়ির ওপরের তলার বাথরুমে সন্ধ্যার মরদেহ পাওয়া যায়। তার পেটে ও বুকে ছুরিকাঘাতের চিহ্ন ছিলো। দুপুরে পুলিশ মরদেহ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। 

আরো পড়ুন: ধর্ষণের ২২ বছর পর ধরা পড়লেন ব্যবসায়ী

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মতিন জানান, সন্ধ্যা রানীর মরদেহের পাশে তার ব্যবহৃত মোবাইল ফোনটি পাওয়া যায়। এই মোবাইল ফোনের সূত্র ধরে তরুণীর পরিচয় জানা যায়। এই খুনের সঙ্গে জড়িতদেরও শনাক্ত করা সম্ভব হয়। এরপরই অভিযান চালিয়ে তিনজনকে আটক করা হয়েছে। তারা ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। 

ওসি আব্দুল মতিন বলেন, ওদের মধ্যে পারিবারিক একটি বিষয় ছিলো, যেটা প্রকাশ করলে আসামীদের ক্ষতি হবে মর্মে ওরা চিন্তা করে। এটার জের ধরেই ওই তরুণীকে খুন করা হয়েছে। আটক আসামীরা এসব কথা স্বীকার করেছে। বেড়াতে যাওয়ার কথা বলে ফুলবাবু, তার স্ত্রী মিনতী ও আদিল মঙ্গলবার বিকেলে সন্ধ্যাকে সিএনজি অটোরিকশায় করে গোদাগাড়ীর গোগ্রাম এলাকায় যান। তার আগে তারা একটি ছুরি ও কাটার কেনেন।

ওসি বলেন, গোগ্রাম এলাকায় গিয়ে তারা সিএনজিটি ছেড়ে দেন। এরপর হোটেলে খাওয়া-দাওয়া করেন। পরে কৌশলে একটি নির্মাণাধীন ফাঁকা বাড়িতে নিয়ে ছুরিকাঘাতে সন্ধ্যাকে হত্যা করেন। যাওয়ার সময় ধানের জমির নালায় ছুরি পুঁতে রেখে যান। ছুরিটি উদ্ধার করা হয়েছে বলেও জানিয়েছেন ওসি আব্দুল মতিন।

ওসি আরো বলেন, এ ঘটনায় থানায় হত্যা মামলা হবে। কিন্তু মামলার বাদী পাওয়া যাচ্ছে না। তবে রাতের মধ্যে মামলা দিয়ে বৃহস্পতিবার সকালে আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App