×

সারাদেশ

মনপুরায় ফের গাঁজাসহ মাদক কারবারি মিজান আটক

Icon

মনপুরা (ভোলা) প্রতিনিধি

প্রকাশ: ২৭ মার্চ ২০২৪, ০৪:৪৫ পিএম

মনপুরায় ফের গাঁজাসহ মাদক কারবারি মিজান আটক

মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে মাদক কারবারি মিজানকে আটক করে পুলিশ

ভোলার মনপুরায় অভিযান চালিয়ে ফের মাদক কারবারি মিজানকে (৩২) আটক করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে মনপুরা থানার এসআই মেহেদী হাসানের নের্তৃত্বে অভিযান পরিচালনা করে ৩০০ গ্রাম গাঁজাসহ তাকে আটক করা হয়। ইতোপূর্বেও মাদকসহ মিজান একাধিকবার গ্রেপ্তার হন। আটককৃত মাদক কারবারি মিজানকে কোর্টের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) রাত পৌনে ১১ টায় উপজেলার হাজীর হাট ইউনিয়নের ফকির হাট বাজারে অবস্থিত মিজানের ব্যবসা প্রতিষ্ঠান মুদি দোকান থেকে তাকে গ্রেপ্তার করা হয়।  

আরো পড়ুন: ভুটান রাজার আড়াইহাজার ইপিজেড পরিদর্শন

অভিযোগ সূত্রে জানা যায়, আটককৃত মাদক কারবারি মিজান দীর্ঘদিন ধরে মুদি ব্যবসার আড়ালে গাঁজা, ইয়াবাসহ বিভিন্ন মাদক ব্যবসা করে আসছিলো। পুরো মনপুরায় তার মাদক কারবারের জাল বিস্তৃত রয়েছে বলে জানিয়েছে পুলিশ। ইতোপূর্বে বিপুল পরিমানে মাদকদ্রব্যসহ মিজান একাধিকবার মনপুরা থানা পুলিশ ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের কর্মকর্তাদের হাতে গ্রেপ্তার হন। তার নামে মনপুরা থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

এ ব্যাপারে মনপুরা থানা উপ-পরিদর্শক (নিরস্ত্র) এসআই মো. মেহেদি হাসান জানান, মনপুরার সবচেয়ে বড় মাদক কারবারি মিজান। দীর্ঘদিন ধরে সে গাঁজা, ইয়াবাসহ বিভিন্ন মাদক বিক্রি করে আসছে। গোগন সংবাদের ভিত্তিতে মনপুরা থানা অফিসার ইনচার্জের (ওসি) নির্দেশক্রমে আমরা অভিযান পরিচালনা করি। এ সময় মিজানের মুদি দোকান থেকে ৩০০ গ্রাম গাঁজাসহ তাকে আটক করি। মামলার প্রক্রিয়া শেষে তাকে কোর্টের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App