×

সারাদেশ

প্রেমিকার বিয়ের খবরে প্রেমিকের আত্মহত্যা

Icon

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি

প্রকাশ: ২৪ মার্চ ২০২৪, ০৮:২৫ পিএম

প্রেমিকার বিয়ের খবরে প্রেমিকের আত্মহত্যা

মাত্র চারদিন আগে প্রেমিকা অথৈকে নিয়ে প্রেমিক জয়ন্ত বিশ্বাস তার নিজের বাড়িতে (২২) পালিয়ে আসেন। পরে মেয়ের পরিবারের লোকজন বাড়িতে এসে তাকে জোর করে নিয়ে যায়। শনিবার সকালে প্রেমিকার অন্যত্র বিয়ের খবর শুনে রাতে গলার রশি দিয়ে আত্মহত্যা করে জয়ন্ত বিশ্বাস।

রবিবার (২৪ মার্চ) সকালে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনাটি সাতক্ষীরা জেলার তালা উপজেলার নগরঘাটা ইউনিয়নের কাপাশডাঙ্গা গ্রামের। আত্মহননকারী জয়ন্ত বিশ্বাস একই এলাকার গোপাল বিশ্বাসের ছেলে। 

স্থানীয়রা জানায়, জয়ন্ত পাশের একটি ধান চালের মিলে কাজ করত। কয়েকমাস আগে মুঠোফোনে মাগুরা জেলার অথৈ নামে এক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তার। চারদিন আগে প্রেমিকাকে বিয়ে করার জন্য গোপনে বাড়িতে নিয়ে আসে সে। 

পরের দিন খবর পেয়ে মেয়ের পরিবারের লোকজন জয়ন্তের বাড়ি থেকে নিয়ে যায় প্রেমিকা অথৈকে। শনিবার সকালে প্রেমিকার অন্যত্র বিয়ের খবর শুনে ঘরের আড়ার সঙ্গে গলার রশি দিয়ে আত্মহত্যা করে জয়স্ত।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) বিপ্লব কুমার নাথ বলেন, এই ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলায় হয়েছে। সুরতাল শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App