×

সারাদেশ

মেঘনায় স্ত্রী-সন্তানসহ পুলিশ সদস্যের পুরো পরিবার নিখোঁজ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ মার্চ ২০২৪, ০৭:২০ পিএম

মেঘনায় স্ত্রী-সন্তানসহ পুলিশ সদস্যের পুরো পরিবার নিখোঁজ

ছবি: সংগৃহীত

ভৈরবে মামার বাসায় বেড়াতে এসে ভাগ্নির আবদার রক্ষার্থে মেঘনা নদীতে ভ্রমণে যান পুলিশ কনস্টেবল সোহেল রানা। ভাগ্নির অনুরোধে গতকাল (শুক্রবার) বিকেলে স্ত্রী মৌসুমী আক্তার (২৬), মেয়ে মাহমুদা সুলতানা (৭), ছেলে রাইসুল (৫) ও তার ভাগ্নি মারিয়াকে (১৬) নিয়ে ভৈরব মেঘনা পাড়ে নদী ভ্রমণে যান। 

কিন্তু ট্রলারডুবিতে নিখোঁজ হন সোহেল রানাসহ তার স্ত্রী ও দুই সন্তান। তবে বেঁচে গেছে তার ভাগ্নি। দুর্ঘটনার সময় সাঁতরিয়ে পাড়ে উঠে প্রাণ বাঁচিয়েছে ভাগ্নি মারিয়া। 

পুলিশ কনস্টেবল সোহেল রানার বাড়ি কুমিল্লার ব্রাক্ষণপাড়া এলাকায়। তিনি ভৈরব হাইওয়ে থানায় কর্মরত ছিলেন। গত এক বছর আগে এই থানায় পদায়ন হয়েছিলেন। পরিবারসহ বাসা নিয়ে ভৈরবে থাকতেন। 

আরো পড়ুন: ডিভোর্সের পর তালিকা ধরে বিয়ের উপহার ফেরত নিলেন স্ত্রী

এ ঘটনায় সোহেল রানার পরিবারসহ আটজন নিখোঁজ রয়েছেন। ধারণা করা হচ্ছে, তারা চারজনই নদীতে ডুবে মারা গেছেন। 

ভৈরব হাইওয়ে থানার ওসি মো. সাজু মিয়া জানান, সোহেল খুব ভালো ছেলে ছিলো। এমন মর্মান্তিক দুর্ঘটনায় তাদের এ অবস্থা হবে কেউ ভাবেনি। এখন তো সোহেলসহ তার পরিবারের কেউ বেঁচে রইলো না। এখন নিখোঁজদের লাশগুলো পাওয়ার চেষ্টা চলছে।

ভৈরব নৌ থানার ইনচার্জ মো. মনির হোসেন জানান, দুর্ঘটনার পর রাতে অন্ধকার থাকায় উদ্ধারকাজ বন্ধ করে দেয়া হয় তবে শনিবার ভোর থেকে উদ্ধারকাজ চলছে। তবে এখনো ভ্রমণতরী ও নিখোঁজদের সন্ধান নদীতে পাওয়া যায়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App