×

সারাদেশ

আটকের পর ২ ছিনতাইকারীকে ছেড়ে দেয়ার অভিযোগ

Icon

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ২০ মার্চ ২০২৪, ০৩:৪৩ পিএম

আটকের পর ২ ছিনতাইকারীকে ছেড়ে দেয়ার অভিযোগ

সম্প্রতি নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা উদ্বেগজনক হারে বেড়েছে। এরই মধ্যে ২ ছিনতাইকারীকে ধরে ছেড়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে সোনারগাঁও থানা পুলিশের বিরুদ্ধে।


রূপগঞ্জ বরপা বাস স্ট্যান্ডে মঙ্গলবার সকালে শরিফ (২৬) ও পলাশ (২৪) নামে দুই ছিনতাইকারীকে স্থানীয় অটোচালকরা ধরে গণপিটুনি দিতে থাকে। এ সময় জয়নাল আহাম্মেদ নামে এক অটোচালক গিয়ে ওই দুই ছিনতাইকারীকে দেখে চিনতে পেরে সোনারগাঁও থানায় ফোন দেন।

কারণ, গত ১৭ ফেরুয়ারি জয়নাল আহাম্মেদকে পিটিয়ে গুরুতর আহত করে তার ভাড়ায় চালিত অটোরিকশাটি ওই ছিনতাকারী চক্রের ৪ সদস্য সোনারগাঁওয়ের আমবাগ এলাকার লালপুরি মাদ্রাসার সামনে থেকে ছিনতাই করে নিয়ে যায়।

এ ঘটনায় সোনারগাঁও থানায় মামলা করতে গেলে থানায় তার একটি লিখিত অভিযোগ রাখা হয়, যা তদন্ত করছিলেন এসআই মজিবুর রহমান।

এর মধ্যে সোনারগাঁও থেকে আরো ১০/১৫টি অটোরিকশা চোর ও ছিনতাইকারীরা নিয়ে গেছে। ফলে অটোচালকদের মনে বেশ কিছুদিন ধরে চাপা ক্ষোভ কাজ করছিল।

মঙ্গলবার তাই ওই দুই ছিনতাইকারীকে হাতেনাতে ধরে গণপিটুনি দিতে থাকে এলাকার অটোচালকরা। এ সময় অটো চালক জয়নাল আহাম্মেদ উত্তেজিত জনতার হাত থেকে তাদের উদ্ধার করে পাশে একটি বাড়িতে নিয়ে তার ছিনতাই হওয়া অটোর অভিযোগটি তদন্তকারী কর্মকর্তা সোনারগাঁও থানায় এসআই মজিবুর রহমানকে ফোন দেন।


কিন্তু তিনি ব্যস্ততা দেখিয়ে না আসায় পরে জরুরি সেবা ৯৯৯ এ ফোন দেন তিনি। ফোন পেয়ে দ্রুত এসে দুই ছিনতাইকারীকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।    

সোনারগাঁও থানায় আগে এ ব্যপারে আটক দুইজনের বিরুদ্ধে অভিযোগ থাকায় রূপগঞ্জ থানা পুলিশ আটক দুই ছিনতাইকারীকে এসআই মজিবুর রহমানের জিম্মায় ছেড়ে দেয়।

পরে রাতে মোটা অঙ্কের ঘোষের বিনিময়ে ওই দুই ছিনতাইকারীকে ছেড়ে দেন বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ব্যাপারে সোনারগাঁও থানার এসআই মজিবুর রহমান জানান, পাল্টাপাল্টি অভিযোগ শোনা যাচ্ছে। আপাদত চিকিৎসা নেয়ার জন্য তাদের মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে। আরো তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App