×

সারাদেশ

স্ত্রী ছেড়ে যাওয়ায় স্বামীর আত্মহত্যা

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১৭ মার্চ ২০২৪, ০৯:৩৯ পিএম

স্ত্রী ছেড়ে যাওয়ায় স্বামীর আত্মহত্যা

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় নজরুল ইসলাম (৩৫) নামের এক ভ্যানচালক আত্মহত্যা করেছেন। সংসার ছেড়ে স্ত্রী বাবার বাড়িতে যাওয়ার অভিমানে নজরুল ইসলাম আত্মহত্যা করেছে বলে জানান স্থানীয়রা। 

রবিবার (১৭ মার্চ) বিকেলের দিকে উপজেলার জামালপুর ইউনিয়নের হামিন্দপুর গ্রামে এ ঘটনা ঘটে। নজরুল ইসলাম ওই গ্রামের মৃত আঙ্গুর মিয়ার ছেলে। 

স্বজনরা জানায়, নজরুল ইসলাম পেশায় একজন ভ্যান চালক ছিলেন। ভ্যানের ভাড়ায় স্ত্রী-সন্তান নিয়ে কোনোমতে জীবিকা নির্বাহ করতেন। সংসারে নানা অভাব-অনটনের কারণে প্রায় দুই মাস আগে স্ত্রী বিজলী বেগম তার দুই মেয়ে নিয়ে বাবার বাড়িতে অবস্থান করছেন। 

এ নিয়ে মানসিক সমস্যায় ভুগছিলেন নজরুল ইসলাম। এই অভিমানে রবিবার বিকেলের দিকে সবার অজান্তে বাড়ির ঘরের আড়ার (ধর্ণা) সঙ্গে গলায় রশি পেচিয়ে নজুরুল ইসলাম আত্মহত্যা করেছে। 

এ বিষয়ে জামালপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য সাইদুল ইসলাম বলেন, নজরুল ইসলাম মাদকাসক্ত ছিলেন। এ নিয়ে ঝগড়া-বিবাদ করে সংসার ছেড়ে তার স্ত্রী বাবার বাড়িতে আছেন। আর এই অভিমানে নজরুল ইসলাম আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

 সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমিরুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ব্যাপারটি খতিয়ে দেখা হচ্ছে।  

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App