×

সারাদেশ

নোয়াখালী জেলা ছাত্রলীগ’সহ ৪ শাখা কমিটির অনুমোদন

Icon

মোহাম্মদ সোহেল, নোয়াখালী

প্রকাশ: ১৬ মার্চ ২০২৪, ০৯:৩৮ পিএম

নোয়াখালী জেলা ছাত্রলীগ’সহ ৪ শাখা কমিটির অনুমোদন

ছবি: সংগৃহীত

বাংলাদেশ ছাত্রলীগ নোয়াখালী জেলা, সদর উপজেলা, নোয়াখালী পৌরসভা ও নোয়াখালী সরকারি কলেজ শাখা কমিটির (আংশিক) অনুমোদন দিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ।

শুক্রবার (১৫ মার্চ) রাতে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান আগামী এক বছরের জন্য এই চার শাখা কমিটির অনুমোদন দেয়।

অনুমোদিত নোয়াখালী জেলা শাখা ছাত্রলীগের কমিটিতে মোহাম্মদ রুবাইয়াত রহমান আরাফাতকে সভাপতি ও মো. শামছুল হুদা বাপ্পীকে সাধারণ সম্পাদক, নোয়াখালী সদর উপজেলা শাখা ছাত্রলীগে আলী আজগরকে সভাপতি ও আসিবুল হোসেন শান্তকে সাধারণ সম্পাদক, নোয়াখালী পৌরসভা শাখা ছাত্রলীগে মো. মহিবুল ইসলাম সৈকতকে সভাপতি ও খালেদ মোশারফ সঞ্জয়কে সাধারণ সম্পাদক এবং নোয়াখালী সরকারি কলেজ শাখা ছাত্রলীগে আবু নাঈম তানিমকে সভাপতি ও ওমর ফারুক স্বপনকে সাধারণ সম্পাদক করা হয়।

এছাড়া নোয়াখালী জেলা শাখা ছাত্রলীগে মো. ইমরান কায়েস, রাহুল দে, রেদওয়ান রহমান সোহান, কাউসার হামিদ অপু, আশরাফুল আলম শাওন, শফি উদ্দিন আল আফসার, তারেকুর রহমান, মো. জসিম উদ্দিন বাদল, বাহার উদ্দিন, নজরুল ইসলাম তুষার, আমিন উল্যাহ ফাহাদ, অভিজিৎ মজুমদার, ফজলে রাব্বী রবনাকে সহসভাপতি, তৌহিদুল ইসলাম রাতুল, সাইফুল ইসলাম, তোফাজ্জল হোসেন রনি, ইমতিয়াজ রবিন ও মিঠুন চন্দ্র দেবনাথকে যুগ্ম সাধারণ সম্পাদক এবং সাইফুল ইসলাম বাপ্পি, নাজির ওয়ালী উদ্দিন কামরুল, মোহাম্মদ মহিউদ্দিন দিদার, সাফায়েত ইসলাম দীপ্ত ও গোবিন্দ নন্দীকে সাংগঠনিক সম্পাদক করা হয়।

এরআগে ২০২২ সালের ১৪ মে রাতে নোয়াখালী জেলা ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটি, ওই বছরের ১ মে ঘোষিত সেনবাগ উপজেলা শাখা ছাত্রলীগ, সেনবাগ পৌরসভা শাখা ছাত্রলীগ এবং সেনবাগ সরকারি কলেজ শাখা ছাত্রলীগের কমিটি এবং ১১ মে ঘোষিত নোয়াখালী সদর উপজেলা শাখা ছাত্রলীগ, নোয়াখালী পৌর শাখা ছাত্রলীগ, নোয়াখালী সরকারি কলেজ শাখা ছাত্রলীগ ও সোনাপুর ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ।

এদিকে দীর্ঘ পৌনে দুই বছর জেলা, উপজেলা ও পৌরসভা ছাত্রলীগের কমিটি না থাকায় অনেকটা নেতৃত্ব শূন্য ছিলো নোয়াখালী ছাত্রলীগ।

ফলে সদ্য ঘোষিত নোয়াখালী জেলা, সদর উপজেলা, নোয়াখালী পৌরসভা ও নোয়াখালী সরকারি কলেজ ছাত্রলীগের কমিটি অনুমোদন দেয়ায় উজ্জীবিত হয়ে ওঠেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। এই চার কমিটির নেতৃত্বকে শুভেচ্ছা জানিয়েছে ছাত্রলীগের বর্তমান ও সাবেক নেতৃবৃন্দসহ বিভিন্ন দলের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতারা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App