×

সারাদেশ

ক্যান্সারে আক্রান্ত লিমন বাঁচতে চায়

Icon

কামরুল হাসান রুবেল, রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশ: ১৫ মার্চ ২০২৪, ০৬:৫২ পিএম

ক্যান্সারে আক্রান্ত লিমন বাঁচতে চায়

মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে শয্যাশায়ী লিমন; বাঁচার আকুতি তার। কিন্তু অর্থের অভাবে চিকিৎসা করাতে পারছেন না তার গরিব বাবা-মা। লিমন ঢাকা আহছানিয়া মিশন ক্যান্সার হাসপাতাল চিকিৎসাধীন আছেন। চিকিৎসক জানিয়েছেন, সে মরণব্যাধি ব্ল্যাড ক্যান্সারে আক্রান্ত হয়েছে। 

তার পরিবার জানিয়েছে, লিমনের চিকিৎসায় ইতোমধ্যে অনেক টাকা ব্যয় হয়েছে। আরো চিকিৎসা করাতে প্রায় ৫ লাখ টাকার প্রয়োজন। তার পরিবারের পক্ষে এত টাকা সংগ্রহ করা সম্ভব নয়। সমাজে বিত্তশালী, ধনবান ও শুভাকাঙক্ষীদের কাছে আর্থিক সাহায্য কামনা করেছেন। 

জানা যায়, পটুয়াখালী জেলার রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের উত্তর চরমোন্তাজ গ্রামের মো. অলিউল ইসলামের ছেলে মো. লিমন (১৯) অভাবের কারণে পড়ালেখা ছেড়ে সংসারের হাল ধরতে সাগরগামী মৎস্য ট্রলারে চাকরি করতেন, তার রোজগার দিয়েই তাদের সংসার চলতো। পরিবারে লিমন মেজ সন্তান, বড় ছেলে ঢাকায় একটি কলেজে পড়ালেখা করেন, ছোট ছেলে চরমোন্তাজ আব্দুল সাত্তার স্কুল এন্ড কলেজে দ্বাদশ শ্রেণিতে পড়ে। 

আরো পড়ুন: কাউখালীতে যত্রতত্র বিক্রি হচ্ছে সিলিন্ডার এলপি গ্যাস

হঠাৎ চারমাস আগে লিমনের শারীরিক অবনতি হলে চিকিৎসকের শরণাপন্ন হন। একপর্যায়ে লিমনের ব্ল্যাড ক্যান্সার ধরা পরে। 

প্রতিবেশী মো. আনোয়ার বলেন, লিমন অত্যন্ত বিনয়ী, ভালো ছেলে। হঠাৎ করে তার এমন রোগ ধরা পড়ল, যা সত্যিই দুঃখজনক। তার বাবার সামর্থ্য নাই চিকিৎসা করার। সমাজের বিত্তবানদের সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার জন্য অনুরোধ করছি। 

সাহায্য পাঠানোর জন্য: মো. আলিউল উসলাম বিকাশ, অ্যাকাউন্ট নম্বর ০১৭১৬-০২৮৬৫৯।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App