×

সারাদেশ

বিজয় এক্সপ্রেস ট্রেনে পাথর নিক্ষেপ, চালক আহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ মার্চ ২০২৪, ০৮:১০ এএম

বিজয় এক্সপ্রেস ট্রেনে পাথর নিক্ষেপ, চালক আহত

ছবি: সংগৃহীত

জামালপুর থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী বিজয় এক্সপ্রেস ট্রেনে পাথর নিক্ষেপের ঘটনা ঘটেছে। এতে ট্রেনটির চালক মো. আতিকুল ইসলাম (৪২) গুরুতর আহত হয়েছেন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (১৩ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে গৌরীপুর থেকে ঈশ্বরগঞ্জ স্টেশনের মাঝামাঝি বোকাইনগর এলাকায় একটি সেতুর কাছে এ পাথর নিক্ষেপের ঘটনাটি ঘটে। আহত ট্রেনচালক আতিকুল ইসলাম ময়মনসিংহের ত্রিশাল উপজেলার বিরামপুর গ্রামের বাসিন্দা।

বিজয় এক্সপ্রেস ট্রেনে কর্তব্যরত রেল পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হানিফ মিয়া জানান, জামালপুর থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী বিজয় এক্সপ্রেস ট্রেনটি বোকাইনগর এলাকার একটি সেতুর কাছে আসার পর দুর্বৃত্তরা ট্রেনটি লক্ষ্য করে পাথর নিক্ষেপ করে। এসময় পাথরের আঘাতে ট্রেনের চালক আতিকুল ইসলামের নাক ফেটে যায়। রক্তাক্ত অবস্থায় চালক ট্রেনটি ঈশ্বরগঞ্জ স্টেশনের প্লাটফর্মের কাছাকাছি নিয়ে থামিয়ে দেন। পরে তাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়। 

আরো পড়ুন: যে ১০ দুর্বল ব্যাংক একীভূত হতে চলেছে

আহত চালক গণমাধ্যমকে বলেন, এ বিষয়ে ঊর্ধ্বতন কর্মকর্তাদেরকে জানানো হয়েছে। ময়মনসিংহ জংশন থেকে বিকল্প আরেকজন চালক আসার পর ট্রেনটি পুনরায় চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে যায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App