×

সারাদেশ

বোয়ালমারীতে অনুমতিহীন রয়েল এনফিল্ড মোটরসাইকেল উদ্ধার

Icon

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) থেকে

প্রকাশ: ১৩ মার্চ ২০২৪, ০৮:৪৬ পিএম

বোয়ালমারীতে অনুমতিহীন রয়েল এনফিল্ড মোটরসাইকেল উদ্ধার

ফরিদপুরের বোয়ালমারী থেকে বাংলাদেশে চলাচলের অনুমতি নেই এমন একটি বেশি গতির মোটরসাইকেল উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার (১২ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে গাড়িটি স্থানীয় ডাকবাংলোর সামনে থেকে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, ৩৫০ সিসি গতির ইংল্যান্ডের বিখ্যাত রয়েল এনফিল্ড কোম্পানির তৈরি ওই মোটরসাইকেলটির বাংলাদেশে চলাচলের এখনো অনুমতি নেই। গাড়িটির মূল্য ৭ লাখের উপরে। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ডাকবাংলোর সামনে থেকে পরিত্যক্ত অবস্থায় মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে গাড়িটি উদ্ধার করা হয়। গাড়িটির কোন নম্বর প্লেটও নেই।

এর আগে, বোয়ালমারী পৌরসভার রায়পুর গ্রাম নিবাসী মেহেদী হাসান আব্দুল্লাহর ওই গাড়িটির উপর বসা একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। 

আরো পড়ুন: মিরসরাইয়ে ২৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

এ ব্যাপারে বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, ৩৫০ সিসি গতির ইংল্যান্ডের বিখ্যাত রয়েল এনফিল্ড কোম্পানির তৈরি ওই গাড়িটির বাংলাদেশে চলাচলের অনুমতি নেই। গাড়িটি কোথা থেকে কিভাবে বোয়ালমারীতে এলো, তার তদন্ত চলছে।

তিনি আরো বলেন, আমাদের কাছে একটা ছবি আছে। ছবিতে ওই গাড়িটির পাশে একজন দাঁড়িয়ে আছে। দেখি গাড়িটি কেউ দাবি করে কি-না, তা নাহলে তাকে ডেকে জিজ্ঞাসাবাদ করলে গাড়িটি বোয়ালমারী আনার পেছনে কারা জড়িত জানা যাবে। এ ব্যাপারে ৪০৭ ধারায় মামলা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App