×

সারাদেশ

জেলা পুলিশ সুপার

মানিকগঞ্জে চাঁদাবাজদের কোনভাবেই রেহাই দেয়া হবে না

Icon

মাসুম বাদশাহ, সিংগাইর (মানিকগঞ্জ) থেকে

প্রকাশ: ১৩ মার্চ ২০২৪, ০৭:৪০ পিএম

মানিকগঞ্জে চাঁদাবাজদের কোনভাবেই রেহাই দেয়া হবে না

ছবি: ভোরের কাগজ

মানিকগঞ্জের জেলা পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান বলেছেন, মানিকগঞ্জে পরিবহন সেক্টরে সড়কের বিভিন্ন পয়েন্টে চাঁদাবাজির কারণে চলতি রমজান মাসে নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের দাম বৃদ্ধি পেয়েছে। কোনভাবেই এসব চাঁদাবাজদের রেহাই দেয়া হবে না। সেই সাথে সুন্দর বসবাসে বাধা সৃষ্টি করলে তাদেরও ছাড় দেয়া হবে না।

বুধবার (১৩ মার্চ) দুপুর সাড়ে ১২টায় মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জয়মন্টপ উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে সমসাময়িক বিভিন্ন বিষয় নিয়ে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা পুলিশ সুপার আরো বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে কারো ব্যক্তিগত চরিত্র হনন ও নির্বাচন পরবর্তী প্রভাব খাটিয়ে কোনোভাবেই সহিংসতা করা যাবে না। কেউ যদি এর ব্যতিক্রম করেন সে যে দলেরই হোক তার বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা দেয়া হবে।

সভায় সিংগাইর থানার অফিসার ইনচার্জ মো. জিয়ারুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বলধারা ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুল মাজেদ খান, জয়মন্টপ ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. শাহাদাৎ হোসেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোছা. শারমিন আক্তার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সায়েদুল ইসলাম, চান্দহর ইউপি চেয়ারম্যান মো. শওকত হোসেন বাদল, জামির্ত্তা ইউপি চেয়ারম্যান মো. আবুল হোসেন মোল্লা ও জামশা ইউপি চেয়ারম্যান মো. গাজী কামরুল ইসলাম ও গণমাধ্যম কর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।  

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App