×

সারাদেশ

ইফতারের পর স্বেচ্ছাসেবক লীগের ২ নেতাকে কুপিয়ে জখম

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১৩ মার্চ ২০২৪, ০২:৪৯ পিএম

ইফতারের পর স্বেচ্ছাসেবক লীগের ২ নেতাকে কুপিয়ে জখম

ইফতারের আধা ঘণ্টা পর বগুড়ায় প্রকাশ্যে স্বেচ্ছাসেবক লীগ ও স্বেচ্ছাসেবক দলের দুই নেতাকে কুপিয়ে আহত করেছেন দুর্বৃত্তরা। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করানো হয়েছে। বুধবার (১৩ মার্চ) দুপুর পর্যন্ত তারা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। আহত মোমিনুল ও সাগর শহরের ৮ নম্বর ওয়ার্ডের সেউজগাড়ি এলাকার বাসীন্দা। 

এর আগে মঙ্গলবার সন্ধ্যা পৌনে ৭ টার দিকে শহরের সাতমাথা এলাকার বিআরটিসি মার্কেটের সামনে এই ঘটনা ঘটে। আহতরা হলেন- বগুড়া শহর স্বেচ্ছাসেবক লীগের ৮ নম্বর ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক মোমিনুল ইসলাম (৩০) ও একই ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাগর কুমার রায় (২৯)। আহতদের মধ্যে স্বেচ্ছাসেবক লীগ নেতা মোমিনুল আশঙ্কাজনক অবস্থায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের আইসিইউতে ও স্বেচ্ছাসেবক দল নেতা সাগর সার্জারি বিভাগে চিকিৎসাধীন আছেন। 

বগুড়া শহর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রসঞ্জিত রায় সঞ্জিত বলেন, মঙ্গলবার ইফতারের আধাঘণ্টা পর বিআরটিসি মার্কেটের সামনে থেকে মোমিনুল ও সাগর মোটরসাইকেল করে সেউজগাড়ি দিকে আসছিলেন। এসময় পেছন থেকে প্রায় ১০ জন দুর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে তাদের কুপিয়ে আহত করে। খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় তাদের শজিমেক হাসপাতালে আনা হয়। আহত সাগরের হাতে ও মোমিনুলের মাথায় একাধিক আঘাত করা হয়েছে। 

বগুড়া সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইহান ওলিউল্লাহ বলেন, আহতদের মধ্যে মোমিনুলের অবস্থা আশঙ্কাজনক। তাকে শজিমেক হাসপাতালের আইসিইউতে চিকিৎসা দেয়া হচ্ছে। ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App